শ্রীলঙ্কান আইকনিক ফ্যানদের ভিসা সমস্যা সমাধানে এগিয়ে এসেছে বিসিএসএ

z f

কিছুদিন পরেই ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় টুর্নামেন্ট।  যেখানে বাংলাদেশের সাথে খেলবে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা। শ্রীলঙ্কা দলকে সাপোর্ট দেওয়ার জন্য বাংলাদেশ আসতে চায় শ্রীলঙ্কার আইকনিক ফ্যান গায়ান সেনানায়েকে ও মোহাম্মদ নিলাম। কিন্তু ভিসা জটিলতার কারণে আটকে গেছিল তাদের এদেশে আসা। তবে তাদের ভিসা সমস্যা সমাধানে এগিয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের সংগঠন বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ)।

z
বিসিএসএ’র প্রেসিডেন্টের সাথে শ্রীলঙ্কান দুই আইকনিক ফ্যান।

বিশ্বজুড়ে দেখা যায় প্রত্যকের দেশের নির্দিষ্ট কিছু ফ্যান দেশকে সমর্থন দিতে হাজির হয় মাঠে। ইংল্যান্ডের সংগঠন বার্মি আর্মি, বাংলাদেশের বিসিএসএ, টাইগার শোয়েব আলী, ভারতের সুধির, শ্রীলঙ্কার গায়ান সেনানায়েকে ও মোহাম্মদ নিলাম তাদের মধ্যে অন্যতম। দল যে অবস্থায় থাকুক না কেন তারা দলকে উজ্জীবিত করে যায় খেলার শেষ মুহূর্ত পর্যন্ত। তারা দেশের জন্য নিবেদিত প্রাণ।

শ্রীলঙ্কা দলকে সমর্থন যোগাতে বাংলাদেশে আসার জন্য ভিসার আবেদন করলেও তা আটকে যায়। বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সমর্থনে শ্রীলঙ্কায় গিয়েছিল বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ)। সেই সফরে বিসিএসএ কে বিভিন্নভাবে সহযোগিতা করেছিল শ্রীলঙ্কান এই দুই আইকনিক ফ্যান। এবার তাদের ভিসা সমস্যায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেটের সমর্থক গোষ্ঠী বিসিএসএ।

sl
ক্রিকেটের আইকনিক ফ্যানদের সম্মাননা জানায় বিসিএসএ

গত ৮ জানুয়ারি (সোমবার) বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ) থেকে এই দুইজনকে আমন্ত্রণপত্র পাঠানো হয়। সেই আমন্ত্রনের উপর ভিত্তি করে সমাধান হয়েছে গায়ান-নিলামের ভিসা জটিলতা। এই সমস্যা সমাধানের জন্য বিসিএসএ কে বিশেষ ধন্যবাদ জানিয়েছে শ্রীলঙ্কান এই দুই সমর্থক।

এই বিষয়ে বিসিএসএ’র প্রেসিডেন্ট জুনায়েদ পাইকার বলেন, “বাংলাদেশ, ক্রিকেটের জন্য সবচেয়ে নিরাপদ একটি দেশ। এদেশে অন্য দেশের ক্রিকেট ফ্যানদেরও বিশেষ নিরাপত্তা দেওয়া হয়। বাংলাদেশের ক্রিকেট ফ্যান হিসেবে অন্য দেশের ফ্যানদের জন্য কিছু করতে পারা অনেক আনন্দ ও গর্বের। তাই শ্রীলঙ্কার আইকনিক ফ্যানদের জন্য এমন সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত।”

৯৭ ডেস্ক

Read Previous

টানা তিন হারে বসুন্ধরা এলপি গ্যাসের বিদায়

Read Next

‘নির্বাচকদের বলছি, মনটা আরেকটু বড় করুন’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share