সোহেলের বোলিংয়ে ইসলামিয়া আই হসপিটালের জয়

nm

অ্যাক্টিভ কালারের সাথে নিজেদের প্রথম ম্যাচে ওয়াকওভার পাওয়ার পর দ্বিতীয় ম্যাচে নারিশের কাছে পরাজয়। আজ (বুধবার) ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’ তে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে এসে সোহেল রানার অসাধারণ এক স্পেলে সিমেক টেকের সাথে ৪ উইকেটে জয় তুলে নিলো ইসলামিয়া আই হসপিটাল।

26772233 1543022102459693 633553451 o

রাজধানীর খামারবাড়িতে অবস্থিত ইস্পাহানী ইসলামিয়া আই হসপিটালের গা ঘেঁষেই ইন্দিরা রোড ক্রিকেট একাডেমী মাঠে এদিন টস ভাগ্যটা সাথে ছিল না আই হসপিটালের। টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সিমেক টেক, ওদের হয়ে ইনিংস শুরু করতে আসেন দুই ব্যাটসম্যান আমান ও শিহাব। উদ্বোধনি জুটিতে ৪৮ রান যোগ করে ছয় নাম্বার ওভারেই শান্তর বলে ফিরে যান শিহাব ও আমান দু’জনেই।

এরপর ক্রিজে আসেন নতুন দুই ব্যাটসম্যান স্বপন ও ইকবাল। স্বাচ্ছন্দ্য খেলে ৩৯ রানে জুট বাঁধেন তারা। দলীয় ৯৭ রানে সোহেলের এক ওভারেই ৩ উইকেট হারিয়ে ধুকতে থাকে সিমেক টেক। পরে ইকবালের ৩৩ রানের সৌজন্যে ১৪১ রানে সংগ্রহ পায় সিমেক। ইসলামিয়া আই হসপিটালের হয়ে মাত্র ১১ রান খরচাতে ৪ উইকেট নেন সোহেল রানা।

26827957 1543022092459694 595413924 o
মাত্র ১১ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা ইসলামিয়া আই হসপিটালের সোহেল রানা।

১৪২ রানের জয়ের উদ্দেশ্যে ব্যাট করতে নেমে দলীয় ২০ রানে ১৫ রান করা আইফাজের পরপরেই সোহেল ৭ রানে আউট হয়ে ফিরে গেলেও বেগ পেতে হয়নি ইসলামিয়া আই হসপিটালকে। এরপর আরেক ওপেনার শামিম ও মোকলেসুরের ৬৮ রানের জুটিতে জয় অনেকটাই নিশ্চিন্ত হয়ে যায় আই হসপিটালের। পরে সাজিদকে সাথে নিয়ে ৪০ রানের হার না মানা এক ইনিংস খেলে ৪ উইকেটের জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে মোকলেসুর।

আগামীকাল (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায় একমাত্র ম্যাচে শেলটেকের মুখোমুখি হবে বসুন্ধারা এলপি গ্যাস।

সংক্ষিপ্ত স্কোরঃ

সিমেক টেকঃ ১৪১/৮ (১৪.৫) ইকবাল ৩৩ (১৮), স্বপন ২৯ (১৩), আমান ২৬ (২৪), সোহেল রানা ৪/১১, শান্ত ৩/২৯, মোকলেসুর ১/৩৮

ইসলামিয়া আই হসপিটালঃ ১৪২/৪ (১৩.২) মোকলেসুর ৪০ (৩৪), শামিম ৩৭ (২০), আইফাজ ১৫ (১০), আনিসুর ২/১৭, আল-আমিন ১/৩৫, আমান ১/৩৪

ফলাফলঃ ইসলামিয়া আই হসপিটাল ৪ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ সোহেল রানা (ইসলামিয়া আই হসপিটাল)

৯৭ ডেস্ক

Read Previous

রাজ্জাকের শূন্যতা পূরণ করতে চান সানজামুল

Read Next

৫০০ উইকেটের দ্বারপ্রান্তে রাজ্জাক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share