মাশরাফি এখন শঙ্কা মুক্ত

mash f

মাশরাফি নামটা বলেই ভয় বেশি কাজ করে। যার প্রতিটা দিনের শুরু হয় ইনজুরির সাথে যুদ্ধ করে। তাই যখন তিনি কোন চোট পান সেটা নিয়ে পুরো বাংলাদেশ যেন উদ্বিগ্ন হয়ে পড়ে। গত মঙ্গলবার (৯ জানুয়ারি) যখন তিনি আঙ্গুলে চোট পান সেটা নিয়ে অনেকখানি সন্দেহ জমা হয়ে গিয়েছিল কারণ সামনে ত্রিদেশীয় সিরিজ। তবে খুশির খবর যে মাশরাফি এখন পুরোপুরি  শঙ্কামুক্ত।

Mashrafe needs to undergo scan on injured finger

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফির চোট গুরুতর নয়। তাই তাকে নিয়ে সকল অনিশ্চয়তা কেটে গেছে। বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্পে পাওয়া চোট তার খেলার জন্য বাঁধা হয়ে দাঁড়াবে না, এমনটি আজ জানানো হয়। স্ক্যানিং রিপোর্ট পেয়েই নিশ্চিত হয়েছে বিসিবির চিকিৎসক।

গত মঙ্গলবার (৯ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেটে অনুশীলন করার একপর্যায়ে সাব্বির রহমানের বিরুদ্ধে বল করছিলেন মাশরাফি। সাব্বিরের একটি পাওয়ারফুল শর্ট হাত দিয়ে ঠেকাতে গিয়ে কাননি আঙ্গুলে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন মাশরাফি। আঙ্গুল ফুলে গেলেও মারাত্মক কিছু ধরা পড়েনি স্ক্যানিং রিপোর্টে।

আঙ্গুলের ব্যাথা কমে গেছে, মাশরাফি এখন সুস্থ্য আছেন। আজ বুধবার (১০ জানুয়ারি) বাংলাদেশ দলের অনুশীলনে তিনি যোগ দিয়েছেন। আজ হালকা মেজাজে অনুশীলনও করেছেন।

৯৭ ডেস্ক

Read Previous

এমসিসি সভায় বেতন বৈষম্য তুলে ধরলেন সাকিব

Read Next

রাজ্জাকের শূন্যতা পূরণ করতে চান সানজামুল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share