দ্বিতীয় টেস্টে দল থেকে ছিটকে গেলেন স্টেইন

sss

১ম টেস্টে দলের প্রয়োজনে ব্যাটিং করেছেন খুঁড়িয়ে খুঁড়িয়ে। ইঞ্জুরির জন্য দ্বিতীয় ইনিংসে বল হাতে দেখা মেলেনি তাকে। তখনই অনেকটা নিশ্চিত হয়ে যায় দ্বিতীয় টেস্টে দলে থাকছেন না ডেল স্টেইন।

stain 1

ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। যেখানে ডেল স্টেইনের পরিবর্তে দ্বিতীয় টেস্টে ডাক পেয়েছেন ডুয়ান অলিভিয়ার। এবং প্রথমবারের মত টেস্টে ডাক পেয়েছেন লুনগি এনগিদি।

ভারতের সাথে দ্বিতীয় টেস্ট শুরু ১৩ জানুয়ারি সেঞ্চুরিয়ানে। দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। যেখানে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অভিষেক না হওয়া লুনগি এনগিদি। যদিও তার প্রটিয়াদের হয়ে ওয়ানডে খেলার অভিজ্ঞতা আছে।

অলিভিয়ারের অভিষেক হয়েছিলো গেল বছর জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে। অক্টোবরে ব্লুমফন্টেইনে বাংলাদেশের বিপক্ষে খেলেছেন শেষ টেস্ট। এখন পর্যন্ত ৫টি টেস্টে ১৭টি উইকেট পেয়েছেন ২৫ বছর বয়সী এ পেসার। গোড়ালির ইঞ্জুরিতে পড়ে স্টেইন ছিটকে যাওয়ায় তার পরিবির্তে দলে সুযোগ হয়েছে তার।

দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকা দলঃ ফাফ ডু প্লেসিস(অধিনায়ক), হাশিম আমলা, তেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, থিউনিস ডি ব্রুইন, এবি ডি ভিলিয়ার্স, ডিন এলগার, কেশভ মাহারাজ, এইডেন মার্করাম, মরনে মরকেল, ক্রিস মরিস, অ্যান্ডিলে ফেলুকোয়াও, ভার্নন ফিল্যান্ডার, কাগিসো রাবাদা, ডুয়ান অলিভিয়ার, লুনগি এনগিদি।

৯৭ ডেস্ক

Read Previous

প্রথমবার ২৫০ পার করলেন মুমিনুল

Read Next

বাংলাদেশের প্রথম টেস্ট জয়ের গল্প

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share