বিসিএলের ৬ষ্ঠ আসরে নর্থ জোন ও ইস্ট জোনের দাপুটে শুরু

bcl fff

শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ষষ্ঠ আসরের প্রথম রাউন্ডের খেলা, যেখানে মুখোমুখি হয়েছে বিসিবি নর্থ জোন বনাম ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন বনাম ইসলামী ব্যাংক ইস্ট জোন। দাপুটে শুরু পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বিসিবি নর্থ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন।

bcl 1

বিকেএসপিতে প্রাইম ব্যাংক সাউথ জোনের বিপক্ষে ৫ উইকেটে ৩৪০ রান করেছে ইসলামী ব্যাংক ইস্ট জোন। এবং সিলেটে ওয়ালটন সেন্ট্রাল জোনকে ১৮৮ রানে অলআউট করে বিনা উইকেটে ৯৩ রান নিয়ে প্রথম দিনের খেলা শেষে করেছে বিসিবি নর্থ জোন।

বিকেএসপিতে মুমিনুলের সেঞ্চুরিতে রাজকীয় দিন পার করেছে ইসলামী ব্যাংক ইস্ট জোন। টসে জিতে লিটন দাশ ও ইমতিয়াজের ৪৭ রানের জুটি দারুণ শুরু এনে দেন। সৌম্যের বলে বোল্ড হয়ে ফেরার আগে লিটন করেন ২০ রান। ইমতিয়াজকে আউট করেন সাকলাইন সজীব। সজীবের আর্মারে বোল্ড হওয়ার আগে ইমতিয়াজ করেন ৩৩ রান।

এরপর মুমিনুল-ইয়াসির আলী মিলে গড়েন ৭৫ রানের জুটি। ইয়াসির আলী আউট হন ৩৩ রান করে।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে প্রত্যাবর্তনের দিনে আশরাফুলের ব্যাট হাসেনি। আউট হন ১৩ রান করে। এরপর কাপালিকে সাথে নিয়ে মুমিনুলের ৪৯ রানের জুটি।

মুমিনুল ১২৬ বলে প্রথম শ্রেণির ক্রিকেটে ক্যারিয়ারে একাদশ সেঞ্চুরি পূর্ণ করেন। জাকির হাসানকে নিয়ে ১১৩ রান যোগ করে অবিচ্ছিন্ন আছেন। ১৬৯ রান করে অপরাজিত আছে। দিন শেষে ইসলামী ব্যাংক ইস্ট দলের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ৩৪০ রান।

অন্যদিকে সিলেট স্টেডিয়ামে টসে জিতে বোলিং নেওয়া নর্থ জোন দারুণ শুরু করেছে। আরিফুল, রেজাদের বোলিং তোপে মাত্র ১৮৮ রানে অল আউট হয় ওয়ালটন সেন্ট্রাল জোন। সর্বোচ্চ ৫৭ রান আসে ইরফান শুক্কুরের ব্যাট থেকে এবং তাসকিন করেন ৩৪ রান। নর্থ জোন দিন শেষ করেছে বিনা উইকেটে ৯৩ রান করে।

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট র‍্যাংকিংয়ের শীর্ষে রাবাদা

Read Next

আমজাদের অলরাউন্ড পারফরম্যান্সে অ্যাক্টিভ কালারের জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share