অনুশীলনে আঙ্গুলে চোট মাশরাফির

featured photo1 40

ইনজুরি আর মাশরাফি, দুটোই যেন সমর্থক শব্দ। ক্রিকেট ইতিহাসে বাঘাবাঘা অনেক ক্রিকেটারের ফর্ম নিয়ে নিজ ক্যারিয়ারে টানাপোড়নের মধ্যে দিয়ে যেতে হলেও মাশরাফির জন্য যুদ্ধটা বরাবরি ছিল ইনজুরির সাথে। সেই ইনজুরিকেই বুড়ো আঙ্গুল দেখিয়ে ফিরেছে বারংবার। এবার ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে অনুশীলনের সময় আবারো আঙ্গুলে চোট পেয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের দলপতি মাশরাফি বিন মর্ত্তজা!

DTG8b6CUQAAvMtE
আজ অনুশীলনে মাশরাফি

শেষবার ২০১৭ সালে নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ব্যাটসম্যান কোরি অ্যান্ডারসনের একটি স্ট্রেইট ড্রাইভ ঠেকাতে গিয়ে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পেয়েছিলেন, সেই ইনজুরিতে ভুগেছিলেনও বেশ কিছুদিন। বছর ঘুরতে না ঘুরতেই এবার আবার ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে অনুশীলনের সময় সাব্বির রহমানকে বল করে ফলোথ্রুতে তা আটকাতে গিয়ে বাম হাতের আঙ্গুলে আঘাত পেয়েছেন।

দরজাতে কড়া নাড়ছে তিন জাতির ওয়ানডে সিরিজ। সেই সিরিজকে সামনে রেখেই অনুশীলন ব্যস্ত সময় পার করছে বাংলাদেশ ক্রিকেট দল, সেখানেই মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের নেটে ব্যাটিং করছিলেন সাব্বির রহমান। তার বিপক্ষে বল করছিলেন মাশরাফি।

ব্যাটিংয়ের এক পর্যায়ে মাশরাফির করা একটি বল সাব্বির চার্জ করে খেলতে গেলে মাশরাফি তা হাত দিয়ে ঠেকাতে যায়, বিপত্তি বাধে সেখানেই! বল এসে লাগে আঙ্গুলে। বলের আঘাতে ব্যথা পান তিনি, তবে মাশরাফির ব্যথা কতটুকু গুরুতর তা জানা যায়নি এখনও।

৯৭ ডেস্ক

Read Previous

ডোপ পাপে নিষিদ্ধ পাঠান

Read Next

টেস্ট র‍্যাংকিংয়ের শীর্ষে রাবাদা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share