ত্রিদেশীয় সিরিজের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা

featuredto1

অ্যাঞ্জেলো ম্যাথুসকে অধিনায়ক করে ত্রিদেশীয় সিরিজের জন্যে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। দলে জায়গা পেয়েছেন মাত্র ৩ টি করে প্রথম শ্রেণি ও লিস্ট এ ম্যাচ খেলার অভিজ্ঞতা সম্পন্ন শিহান মাদুশাঙ্কা।

শিহান মাদুশাঙ্কার দলে অন্তর্ভূক্তির বিষয়ে লঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেন, ” তার বলে গতি আছে যা কোচিং করিয়ে আনা সম্ভব না। যখন আমরা পরবর্তী বিশ্বকাপ খেলবো (২০১৯) আমাদের ৭ থেকে ৮ জন ফাস্ট বোলার লাগবে যাদের কিনা কমপক্ষে ১৫ টি করে ওয়ানডে খেলার অভিজ্ঞতা আছে।”

prv 1515483692
ছবিঃ সংগৃহীত

লঙ্কান টেস্ট অধিনায়ক দীনেশ চান্দিমাল ফিরেছেন ওয়ানডে দলে। ভারত সফরে বাদ পড়া কুশল মেন্ডিস ও ওয়ানিন্দু হাসারাঙ্গাও ফিরেছেন দলে।

ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার মিশন শুরু হবে ১৭ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে।

ত্রিদেশীয় সিরিজের শ্রীলঙ্কা দলঃ

অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), উপুল থারাঙ্গা, ধানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দীনেশ চান্দিমাল, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারাত্নে, নিরোশান ডিকওয়েলা, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, দুশমান্তা চামিরা, শিহান মাদুশাঙ্কা, আকিলা ধনঞ্জয়া, লাকসান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা।

প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের দল: 

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ- অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন ও সানজামুল ইসলাম।

ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত জিম্বাবুয়ে দল: 

হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মুরে (উইকেটরক্ষক), টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি, ক্রিস্টোফার এমপোফু, টেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

গাপটিল ঝড়ে উড়ে গেলো পাকিস্তান

Read Next

শতক তুলে নিলেন মুমিনুল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share