ত্রিদেশীয় সিরিজের টিকিট ‘ব্র্যাক ব্যাংক’ ও ‘সহজ’ এ

featured photo1 35

আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্যকার ত্রিদেশীয় সিরিজ। বাংলাদেশ ঘরের মাঠে খেলবে বলেই টিকিটের চাহিদা থাকবে তুঙ্গে। আজ বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) জানিয়েছে কিভাবে পাওয়া যাবে ত্রিদেশীয় সিরিজের টিকিট। 

ত্রিদেশীয় সিরিজের টিকিটের দায়িত্ব পেয়েছে ব্র্যাক ব্যাংক ও সহজ ডট কম (www.shohoz.com)। ব্র্যাক ব্যাংকের নির্ধারিত ব্র্যাঞ্চে ও অনলাইনে সহজ ডট কমে মিলবে সোনার হরিণ। ২০১৬ সালের বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে প্রথমবারের মতো ক্রিকেটের সঙ্গে যুক্ত হয়েছিল অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান সহজ।

অনলাইনে সহজ ডট কমে টিকিট দর্শকদের জন্য উন্মুক্ত হবে নির্দিষ্ট খেলার দুই দিন আগে। সেখানে পাওয়া যাবে ম্যাচের অধিক সংখ্যক টিকিট। এছাড়া টিকিট পাওয়া যাবে ম্যাচের দিন শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সামনে থেকেই।

Rocket BANG SRI ZIM TRI NATION SERIES 2018 series
ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর রকেট

ত্রিদেশীয় সিরিজের জন্যে টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা (পূর্ব গ্যালারি), সর্বোচ্চ ২০০০ টাকা (গ্র্যান্ড স্ট্যান্ড)।

ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ইতোমধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ১ম ম্যাচে ১৫ ফেব্রুয়ারি এই দুই দল লড়বে একে অপরের বিপক্ষে।

প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের দল: 

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ- অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন ও সানজামুল ইসলাম।

ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত জিম্বাবুয়ে দল: 

হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মুরে (উইকেটরক্ষক), টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি, ক্রিস্টোফার এমপোফু, টেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টিতে ফিরলেন বিতর্কিত স্টোকস

Read Next

ফিল্যান্ডারের বোলিং তান্ডবে কুপোকাত ভারত

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share