প্রস্তুতি ম্যাচের জন্য শান্তকে অধিনায়ক করে বিসিবির দল ঘোষণা

bcb xi f

১৫ জানুয়ারি ঢাকার মিরপুর শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। এর আগে টাইগাররা নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছে। ১৩ জানুয়ারি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে জিম্বাবুয়ের সাথে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নিবে বিসিবি বোর্ড একাদশ। আজ (রবিবার) এই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিবি।

bcb2

ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য আজ (রবিবার) বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। সেই সাথে প্রস্তুতি ম্যাচের জন্যও দল ঘোষণা করা হয়েছে। যেখানে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে নাজমুল হোসেন শান্তকে।

জাতীয় দলের স্কোয়াডে সুযোগ পাওয়া চার ক্রিকেটারকে প্রস্তুতি ম্যাচে সুযোগ করে দেওয়া হয়েছে। এনামুল হক বিজয়, মোহাম্মদ মিথুন, আবুল হাসান রাজুর সাথে আছেন সাব্বির রহমানও। অন্যদিকে কিছুদিন আগেও জাতীয় দলের সাথে থাকা মোসাদ্দেক হোসেনকেও রাখা হয়েছে এই দলে।

প্রস্তুতি ম্যাচে কিছু উঠতি তরুণকেও সুযোগ দেওয়া হয়েছে। বিপিএলে দারুণ পারফর্ম করা আরিফুল হক, মেহেদী হাসান, এবাদত হোসেন, খালিদ হাসানের সাথে আছেন লেগ স্পিনার তানবীর হায়দার।

বিসিবি বোর্ড একাদশঃ নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মোহাম্মাদ মিথুন আলী, মোসাদ্দেক হোসেন, আবুল হাসান রাজু, আরিফুল হক, মেহেদি হাসান, ইমরান আলি, এবাদত হোসেন, খালিদ হাসান ও তানবীর হায়দার।

৯৭ ডেস্ক

Read Previous

ত্রিদেশীয় সিরিজের জিম্বাবুয়ে দল ঘোষণা

Read Next

রুদ্ধশ্বাস ম্যাচে রেদওয়ানে জয় পেলো এস.এস.এল ওয়্যারলেস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share