বিএসপিএ’র বর্ষসেরার পুরস্কার উঠলো সাকিবের হাতে

featured photo1 29

সম্মাননা প্রাপ্তিটা তার জন্য নতুন কিছু না। জাতীয় থেকে আন্তর্জাতিক, সবখানেই ভূয়সী প্রসংসার সাথে ভূষিত হয়েছেন নানান পুরস্কারে। ২০১৭ সালে বাইশ গজের ক্রিকেটে অনবদ্য পারফরম্যান্সের জন্য বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) ২০১৭ সালের বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কারটাও নিজের করে নিলেন সাকিব-আল-হাসান। শুটিংয়ের অর্ণব সারার লাদিফ এবং ফুটবলের জাফর ইকবালকে পেছনে ফেলে এই পুরস্কার জিতলেন টাইগার টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক।

Shakib Al Hasan AP
ছবিঃ সংগৃহীত

সাকিবের সাথে পুরস্কার উঠেছে বাংলাদেশে ওয়ানডে দলের অধিনায়কের হাতেও, পপুলার চয়েজ অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে অনলাইনে ক্রীড়ামোদীদের ভোটে সেরা হয়েছেন মাশরাফি বিন মর্তুজা। এই ক্যাটাগরিতে আরো মনোনয়ন পাওয়া সাকিব আল হাসান (ক্রিকেট), মাহমুদউল্লাহ রিয়াদ (ক্রিকেট), এবং জাফর ইকবাল (ফুটবল) কে পিছনে ফেলে এই স্বীকৃতি পান মাশরাফি।

রাজধানীর সোনারগাঁ হোটেলের বলরুমে অনুষ্ঠিত আজকের এই অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়াও বর্ষসেরা দাবাড়ু এনামুল হোসেন রাজীব, বর্ষসেরা টেবিল টেনিস খেলোয়াড় সোনম সুলতানা সোমা, বর্ষসেরা সাঁতারু জোনায়না আহমেদ, বর্ষসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দীন (ক্রিকেট), বর্ষসেরা সংগঠক মাহফুজা আক্তার কিরণ (ফুটবল), উদীয়মান অ্যাথলেট জহির রায়হান’কে পুরস্কিত করা হয়।

বিশেষ সম্মাননা দেওয়া হয় ফুটবলের সালাম মুর্শেদী ও বাদল রায়কে। তাছাড়াও তৃণমূলের ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে নির্বাচিত হন মফিজুল হক (ফুটবল কোচ)। বর্ষসেরা স্পন্সর হিসাবে ঘোষণা করা হয় টেলিকম কোম্পানি রবি’র নাম।

৯৭ ডেস্ক

Read Previous

এক ম্যাচে দুইবার ব্যাটিংয়ে নামলেন মুশফিক!

Read Next

মাশরাফির সবুজ দলের অসহায় আত্মসমর্পন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share