সেঞ্চুরি করে বিশ্রামে তামিম

featured photo1 26

আসন্ন ত্রিদেশীয় সিরিজের আগে প্রস্তুতির অংশ হিসেবে আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচ খেলছে টাইগাররা। ৩২ জনের প্রাথমিক দলে থাকা ক্রিকেটাররা নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলছে এই ম্যাচটি।

লাল দল ও সবুজ দল নাম নিয়ে লড়ছে টাইগাররা। লাল দলের নেতৃত্বে আছেন সাকিব আল হাসান, সবুজ দলের কাপ্তান মাশরাফি বিন মর্তুজা।

টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। লাল দলের হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন তামিম ইকবাল ও এনামুল হক বিজয়।

দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক বিজয়ের উদ্বোধনী জুটিতে পঞ্চাশ পার করা লাল দল খেই হারায় বিজয়ের পর সাকিব ও মুশফিক ও বিদায় নিলে।

GettyImages 691109230
ছবিঃ গেটি ইমেজ

তবে বিপদ সামাল দেন তামিম ইকবাল। তাঁকে যোগ্য সঙ্গ দেন মাহমুদউল্লাহ রিয়াদ। ১০৩ রান করে অন্যদের ব্যাটিং করতে সুযোগ দিতে বিশ্রামে যান তামিম ইকবাল।  ৩৮ ওভার শেষে লাল দলের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ২১৭ রান। উইকেটে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও সাব্বির রহমান। সবুজ দলের হয়ে ২ টি উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ। অপর উইকেটটি পেয়েছেন মুস্তাফিজুর রহমান।

মাশরাফি বিন মর্তুজার দল:
ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন , মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দীন, আবু জায়েদ রাহি, মুস্তাফিজুর রহমান ও নাজমুল ওপু।

সাকিব আল হাসানের দল:
তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আরিফুল হক, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবুল হাসান রাজু।

৯৭ ডেস্ক

Read Previous

সেঞ্চুরির পথে তামিম, লাল দলের ১৫০ পার

Read Next

মাশরাফির সবুজ দলকে বড় টার্গেট দিল সাকিবের লাল দল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share