প্রস্তুতি ম্যাচ হবে দিবা রাত্রির ম্যাচ

featuphoto1
Vinkmag ad

আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে নিজেদের মধ্যে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। যেখানে ম্যাচ কন্ডিশনে খেলানো ই মূল উদ্দেশ্য থাকবে, নতুন করে কোন পরীক্ষা নিরীক্ষা করবে না নির্বাচকরা। 

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সাফ জানিয়েছেন ৩২ জনের স্কোয়াডে যারা আছেন তাদেরকে নিতুন করে বাজিয়ে দেখার কিছু নেই। তিনি বলেন, ‘এখন আর ট্রায়ালের কিছু নেই। আমরা ওয়ানডে ও টেস্ট দল নিয়ে কোনো পরীক্ষা নিরীক্ষা করতে চাই না। কারণ সেখানে বেশির ভাগই পরীক্ষিত ও পরিণত পারফর্মার।’

বাজিয়ে দেখার মঞ্চ না হলে প্রস্তুতি ম্যাচের উদ্দেশ্য কি, এমন প্রশ্নে নান্নুর ঝটপট উত্তর, ‘শনিবারের প্রস্তুতি ম্যাচটি আসলে ক্রিকেটারদের ম্যাচ কন্ডিশনে প্র্যাকটিস। আর সে কারনেই এ খেলাটি হবে দিবা-রাত্রিতে। শনিবার প্রস্তুতি ম্যাচটি শুরু হবে বেলা ১২ টায়।’

226257
ছবিঃ সংগৃহীত

উল্লেখ্য, আগামী শনিবার (৬ জানুয়ারি) নিজেদের মধ্যে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ৯ জানুয়ারি দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ মাঠে গড়াবে বেলা একটায়।

প্রাথমিক দল:
মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাদমান ইসলাম অনিক, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভাশিস রায়, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম ওপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

সাত বছর পর সাকিব-কোলকাতা বিচ্ছেদ!

Read Next

সিডনি টেস্টের প্রথম দিন অজিদের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share