অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে ক্রিস লিন

featured photo1 12
Vinkmag ad

অ্যাশেজ সিরিজ আগেই নিশ্চিত, বাকী নিয়মরক্ষার একটা ম্যাচ। আর এরইমধ্যে আগামী ১৪ জানুয়ারি থেকে মেলবোর্নে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

cricket 20180103123341
ম্যাক্সওয়েলের বদলি হয়ে দলে ঢুকেছেন ক্রিস লিন

আর ওই দলে বাদ পড়েছেন অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। অবশ্য তার বদলি হিসেবে নেওয়া হয়েছে ম্যাক্সওয়েলের মতো আরেক মারকুটে ব্যাটসম্যান ক্রিস লিনকে। লিন ইতোমধ্যে অস্ট্রেলিয়ার হয়ে ১ টি ওয়ানডে ও ৫ টি টি-টোয়েন্টি খেলেছেন। স্কোয়াডে একেবারেই নতুন মুখ দুই পেসার জাই রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই।

গত একবছর টানা ব্যর্থ ম্যাক্সওয়েল ছিলেন না ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজেও। সর্বশেষ ফিফটি পাকিস্তানের বিপক্ষে গত জানুয়ারিতে, এর আগে থেকেই অধারাবাহিক ম্যাক্সওয়েল। দল থেকে বাদ দেওয়ার প্রসঙ্গে নির্বাচক ট্রেভর হনস দেন নিজের ব্যাখ্যা, ‘গ্লেনের যোগ্যতা সম্পর্কে আমাদের কোন সন্দেহ নেই কিন্তু আমরা তার কাছ থেকে এর চাইতেও বেশি কিছু আশা করি। গত ২০ ম্যাচে তার গড় মাত্র ২২, আমাদের কাছে এই মুহুর্তে এর চাইতে ভালো বিকল্প আছ।’

১৪ সদস্যের অস্ট্রেলিয়া স্কোয়াড:
স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, ক্রিস লিন, মিচেল মার্শ, টিম পেইন, জাই রিচার্ডসন, মিচেল স্টার্ক, মারকাস স্টইনিস, অ্যান্ড্রু টাই ও অ্যাডাম জাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টিতে মুনরোর সেঞ্চুরির রেকর্ড

Read Next

প্রস্তুতি ম্যাচে পরাজয় দেখলো টাইগার যুবারা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share