ওকসের ইনজুরিতে কপাল খুললো ক্রেনের

featured photo1 10
Vinkmag ad

অ্যাশেজের নিয়ম রক্ষার শেষ ম্যাচে টেস্ট অভিষেক ঘটতে যাচ্ছে লেগ স্পিনার ম্যাসন ক্রেনের। সাইড স্ট্রেইনের কারণে ছিটকে গেছেন ক্রিস ওকস। মূলত তার স্থানেই ক্রেন খেলবেন আগামীকাল থেকে শুরু হতে যাওয়া টেস্টে।

ক্রিস ওকসের ইনজুরি শুধু ২০ বছর বয়সী ম্যাসন ক্রেনের জন্যেই সুযোগ করে দেয়নি, বরং মইন আলী অফফর্মেও নিজেকে প্রমাণ করতে পাচ্ছেন আরো একটি টেস্ট। অ্যাশেজ জুড়ে নিজেকে হারিয়ে খুঁজছেন মইন আলী।

271489
ম্যাসন ক্রেন

জুনে চ্যাম্পিয়ন্স ট্রফিতেই সাইড স্ট্রেইনের কারণে ওকস ছিটকে গিয়েছিলেন। গত সপ্তাহে ঠিক একই জায়গায় চোট পাওয়া ক্রিস ওকস ক্রিকেট থেকে ছিটকে গেছেন প্রায় তিন মাসের জন্যে। ক্রিস ওকসকে নিয়ে কোনরকম ঝুঁকি নিতে রাজি নন ইংলিশ কাপ্তান জো রুট।

ব্রিজবেন, অ্যাডিলেড ও পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে ও মেলবোর্নে বক্সিং ডে টেস্টে ড্র করে ইংল্যান্ড অ্যাশেজে পিছিয়ে ৩-০ ব্যবধানে। এখন সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেষ ম্যাচে জয়ই পেতে চাইবে ইংলিশরা।

ইংল্যান্ড একাদশঃ অ্যালিস্টার কুক, মার্ক স্টোনম্যান, জেমস ভিন্স, জো রুট (অধিনায়ক), ডেভিড মালান, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মইন আলী, টম কুরান, স্টুয়ার্ট ব্রড, ম্যাসন ক্রেন ও জেমস অ্যান্ডারসন।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

হঠাৎ প্রাথমিক দলে সোহান!

Read Next

টি-টোয়েন্টিতে মুনরোর সেঞ্চুরির রেকর্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share