তামিমের শাস্তি সমর্থন করেন সুজন

sujon f
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলা কমিটি মিরপুরের উইকেট ও আউটফিল্ড নিয়ে সমালোচনা করায় তামিম ইকবালকে ৫ লাখ টাকা জরিমানার সুপারিশ করেছে। আর এই ইস্যু নিয়ে শুরু হয়েছে বিতর্ক। অনেকে এই শাস্তির পক্ষে ও বিপক্ষে অবস্থান নিয়েছেন। এবার এই শাস্তি সমর্থন করে কথা বললেন অনেক দিন থেকে বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্বে থাকা খালেদ মাহমুদ সুজন।

sujon
তামিমকে শাস্তির সিদ্ধান্ত সঠিক বলেই মনে করছেন জাতীয় ক্রিকেট দলের টেকনিক্যাল ডিরেক্টর ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। তার মতে, তামিম উইকেট ও আউটফিল্ড নিয়ে যেভাবে সমালোচনা করেছন সেটা বাংলাদেশ ক্রিকেটের জন্য অনেক বড় ক্ষতির কারণ হতে পারতো। তাই শাস্তিটা তার প্রাপ্য ছিল।

তামিমের মন্তব্যে বিসিবি নাখোশ হওয়ার পর গত ১২ ডিসেম্বর তাকে শুনানিতে ডাকলে তিনি তার ভুল স্বীকার করে নেম এবং দুঃখ প্রকাশ করেন। কিন্তু শৃঙ্খলা কমিটি তাকে পাঁচ লক্ষ টাকার জরিমানার সুপারিশ করে। অবশ্য বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন জরিমানার পরিমাণ আরো বাড়তে পারে।

সুজন গত মঙ্গলবার (২ জানুয়ারি) মিরপুর একাডেমি মাঠে সাংবাদিকদের সাথে কথা বলার সময় জানান, ‘শাস্তিটা বোধ হয় প্রয়োজন ছিল। সেজন্যই হয়েছে। দিন শেষে ভালো খেলতে হবে সেটাই আমাদের কাজ। বিসিবিতে এত লোক আছে, অভিযোগ থাকলে বিসিবিকে জানানোই ভালো মনে হয়। অনেক ডিপার্টমেন্ট আছে। সভাপতিকেও বলতে পারে।’

উল্লেখ্য গত ডিসেম্বরে রংপুর-কুমিল্লা ম্যাচের পর তামিম পুরস্কার বিতরণী পর্বে উইকেটকে ‘হরিবল’ বলে অবহিত করেন। এরপর সংবাদ সম্মেলনে বলেছিলেন, টি-টোয়েন্টির জন্য এই উইকেট ‘জঘন্য’ এবং আউটফিল্ড ও কিউরেটরেরও সমালোচনা করেছিলেন তিনি। যার জন্য বিসিবি থেকে এই শাস্তি পেতে যাচ্ছেন।

৯৭ ডেস্ক

Read Previous

রিয়াজের বোলিং নৈপুন্যে জয়ের দেখা পেল সি এক্সিকিউটিভ

Read Next

হঠাৎ প্রাথমিক দলে সোহান!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share