রিয়াজের বোলিং নৈপুন্যে জয়ের দেখা পেল সি এক্সিকিউটিভ

cor
Vinkmag ad

‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’ তে টুর্নামেন্টের সপ্তম দিনে নিজেদের বাচা-মরার ম্যাচে রিয়াজের অনবদ্য বোলিং নৈপুণ্যে সাউথইস্ট ঈগলের সাথে তিন উইকেট জয়ে তুলে নিয়ে কোয়াটার ফাইনালের খেলার আশা জাগিয়ে রাখলো সি এক্সিকিউটিভ লিমিটেড।

26513242 1534930403268863 996920749 o

খামারবাড়ি’র ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে অনুষ্ঠিত নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টে আজ মুখোমুখি হয় দুই দল সি এক্সিকিউটিভ লিমিটেড বনাম সাউথইস্ট ঈগল। এবারের টুর্নামেন্টে সাউথইস্ট ঈগলের প্রথম ম্যাচ হলেও সি এক্সিকিউটিভের জন্য ছিল টুর্নামেন্টে টিকে থাকার লড়ার। নিজেদের প্রথম ম্যাচে তারা পপুলার ওয়ান্ডার্সের সাথে ৭ উইকেটে হারের পর আজকের ম্যাচে তাদের কাছে জয়ভিন্ন কোন পথ ছিল না।

এমন সমীকরণ নিয়ে মাঠে নেমে টস ভাগ্যও এদিন সি এক্সিকিউটিভের পক্ষেই যায়। টসে জিতে ওরা শুরুতেই সাউথইস্ট ঈগলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানাই। সাউথইস্ট ঈগলের হয়ে ইনিংস শুরু করতে আসেন দুই ব্যাটসম্যান নিয়াজ ও সৈকত, দলীয় ৯ রানে ব্যক্তিগত ৬ রানে থাকা নিয়াজ রিয়াজের বলে ফিরলে ফাটল ধরে সাউথইস্টের ব্যাটিং লাইনআপে।

এরপর সি এক্সিকিউটিভের বোলারদের বোলিং দাপটে দলীয় ১৬, ১৯, ৩৫, ৪৪ ও ৫১ রানে বিদায় নেয় আরো পাঁচ ব্যাটসম্যান! সাউথইস্টের হয়ে মিজান একপ্রান্ত আগলে রাখলেও তাকে সঙ্গ দিতে পারেনি অন্য কেউ, ফলে নির্ধারিত ১৬ ওভারের এক ওভার আগেই ১০৪ রানে অল-আউট হয়ে যায় সাউথইস্ট ঈগল। সাউথইস্টে হয়ে সর্বোচ্চ ২৮ রান আসে মিজানের ব্যাট থেকে। সি এক্সিকিউটিভ লিমিটেডের হয়ে ৪ উইকেট নেন রিয়াজ।

 

26543842 1534930416602195 2004470481 o
সি এক্সিকিউটিভ লিমিটেডের হয়ে ৪ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ রিয়াজ

১০৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা খুব একটা সুখকর হয়নি সি এক্সিকিউটিভেরও, কোন রান না করেই ফিরে যান ওপেনার ফয়সাল। এরপর ক্রিজে আসেন বলহাতে ৪ উইকেট পাওয়া রিয়াজ। সুবিধা করতে পারেননি তিনিও, ফিরেছেন দলীয় ১০ রানেই। রিয়াজের পরপরেই সৈকতে কাটা পড়ে সাজঘরে ফেরেন লাতিফুলও।

এরপর ক্রিজে আসেন গিয়াস ও শামিম, চাপমুক্ত হয়ে স্ট্রাইক রোটেড করে বলের সাথে পাল্লা দিয়ে রান তুলে খেলতে থাকেন এই দুই ব্যাটসম্যান। দলীয় ৯২ রানে ব্যক্তিগত ৩৭ রানে থাকা গিয়াস এবং ১০৪ রানে কোন রান না করে সানজিদ রান আউট হলেও খুব একটা বেগ পেতে হয়নি সি এক্সিকিটিভের। শামিমের হার না মানা ২৯ রানে ৩ উইকেটের জয় নিয়েই মাঠ ছাড়ে সি এক্সিকিউটিভ লিমিটেড।

আগামীকাল (বুধবার) সন্ধ্যা ৭ টায় একমাত্র ম্যাচে মুখোমুখি হবে শেলটেক ও এস.এস.এল ওয়ারলেস।

সংক্ষিপ্ত স্কোরঃ

সাউথইস্ট ঈগলঃ ১০৪/৮ (১৫) মিজান ২৬, সৈকত ১২, রাফি ১২, রিয়াজ ৪/২২, সানজিদ ২/৩৪

সি এক্সিকিউটিভ লিমিটেডঃ ১০৮/৫ (১৫.৪) গিয়াস ৩৭, শামিম ২৯, লাতিফুল ১৩, জাকির ২/১৮, সৈকত, ১/১৬, মিজান ১/১৮

ফলাফলঃ সি এক্সিকিউটিভ লিমিটেড ৩ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ রিয়াজ (সি এক্সিকিউটিভ লিমিটেড)

৯৭ ডেস্ক

Read Previous

কোচ হয়ে ফিরছেন রিকি পন্টিং

Read Next

তামিমের শাস্তি সমর্থন করেন সুজন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share