আইপিএলের রঙিন দুনিয়াকে মার্শের না

marsh
Vinkmag ad

রঙিন আলোর নিচে চার ছক্কার ফুলঝুরির সাথে অর্থের ঝনঝনানি, আইপিএল যেন হয়ে উঠেছে ক্রিকেটারদের এক স্বপ্নের জগৎ। মাঠে নামুক আর না নামুক ব্যাংক ব্যালেন্স হয়ে ওঠে লাগামহীন পাগলা ঘোড়া। নিশ্চয় কেউ মিস করতে চাইবে না এমন কিছু। কিন্তু অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ সিদ্ধান্ত নিয়েছেন আইপিএল না খেলার।

mitchell marsh 1413881098

আইপিএল নয়, কাউন্টি দল সাসেক্সকে বেছে নিলেন এই অলরাউন্ডার। নিয়মিত সুযোগ পেতে চান অস্ট্রেলিয়ার টেস্ট দলে তাই তার এমন সিদ্ধান্ত।

তিনি বলেন, ‘অর্থের দিক বিবেচনা করলে এটা খুব বড় একটি সিদ্ধান্ত। তবে আমার চূড়ান্ত লক্ষ্য হচ্ছে অস্ট্রেলিয়ার হয়ে নিয়মিত টেস্ট খেলা। অর্থের দিক দিয়ে ভারতের আইপিএল একটি বড় আকর্ষণ, তবে আমি আমার ক্রিকেটকে ভিত্তি করেই এমন সিদ্ধান্ত নিয়েছি।’

মার্শ জানান এই সময়ে তিনি নিজেকে প্রস্তুত করবেন টেস্টের জন্য। অস্ট্রেলিয়ার ব্যাটিং কোচ মাইকেল ডি ভেনুতোর অধীনে তিনি ব্যাটিংয়ে আরো বেশি মনোযোগ দিতে চান।

চলতি অ্যাশেজে তার ব্যাট হেসেছে, পেয়েছেন ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। মেলবোর্নে বক্সিং ডে টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে শেষ ইনিংসে ১৬৬ বলে ২৯ রানের এক কার্যকরী ইনিংস। দলকে ড্র করতে সাহায্য করে এই ইনিংস। তার এবারের লক্ষ্য ২০১৯ সালে ইংল্যান্ডের অ্যাশেজ সিরিজ। কাউন্টি খেলে নিজেকে প্রস্তুত করতে চান এই অলরাউন্ডার।

উল্লেখ্য গত আইলিএলে (২০১৭) ১মিলিয়ন ইউএস ডলারে চুক্তিবদ্ধ হয়েছিলেন পুনে সুপারজায়ান্টে। এর আগে পুনে ওয়ারিয়র্স ও ডেকান চার্জারের হয়েও খেলার অভিজ্ঞতা আছে তার।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলে কোচ হলেন নেহরা

Read Next

হাথুরু ঠিকই বলেছেঃ নাজমুল হাসান পাপন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share