আইপিএলে কোচ হলেন নেহরা

featured photo1 5
Vinkmag ad

ড্যানিয়েল ভেট্টোরিকে প্রধান কোচ করে সোমবার রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের কোচিং স্টাফ চূড়ান্ত করেছে। কোচিং স্টাফে জায়গা পেয়েছেন সম্প্রতি অবসর নেওয়া আশিস নেহরা।

ভারতকে বিশ্বকাপ এনে দেওয়া কোচ গ্যারি কার্স্টেন এবারের আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) দায়িত্ব পালন করবেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটিং কোচ হিসেবে। এর আগে ২০১৫ সালে দিল্লী ডেয়ারডেভিলসের কোচ হয়েছিলেন কার্স্টেন। ৫০ বছর বয়সী এই প্রোটিয়া কিংবদন্তী এখন বিগ ব্যাশের দল হোবার্ট হারিকেনের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

prv 1514868444
ছবিঃ সংগৃহীত

একসময় গ্যারি কার্স্টেনের তত্ত্বাবধানে ক্রিকেট খেলেছেন নেহরা। এবার সেই কার্স্টেনের পাশাপাশি কোচিংয়ের (বোলিং) ভার নেহরার কাঁধেও। কার্স্টেন ও নেহরা দুইজনই দলের মেন্টর হয়েও কাজ করবেন।

স্কোয়াডে থাকা খেলোয়াড়দের দীর্ঘ মেয়াদে উন্নতি সাধন করতে ও ভারতজুড়ে নতুন ট্যালেন্ট বের করে আনার দায়িত্ব থাকছে ট্রেন্ট উডহিল ও অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের কাঁধে। আরসিবির সাথে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড কাজ করছেন গত মৌসুম থেকেই।

আরসিবি কোচিং স্টাফঃ ড্যানিয়েল ভেট্টোরি (অপ্রধান কোচ), গ্যারি কার্স্টেন ( মেন্টর ও ব্যাটিং কোচ), আশিস নেহরা (মেন্টর ও বোলিং কোচ), ট্রেন্ট উডহিল ( ব্যাটিং ট্যালেন্ট ডেভলপমেন্ট এবং এনালাইটিকস ও ফিল্ডিং কোচ); অফ সিজনে স্কাউটিং হেড, অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড (বোলিং ট্যালেন্ট ডেভেলপমেন্ট এবং এনালাইটিকস)।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

তামিমে বিব্রত বিসিবি, শাস্তির সুপারিশ

Read Next

আইপিএলের রঙিন দুনিয়াকে মার্শের না

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share