বছর শুরু পরিত্যক্ত ম্যাচ দিয়ে

match report
Vinkmag ad

দুই টেস্ট, তিন ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজের শুরুটাও হার দিয়ে হয়েছিল সফরকারী উইন্ডিজের। নিউজিল্যান্ড সফরে ছয় ম্যাচে সমান ৬ পরাজয়ের পর আজ (সোমবার) দ্বিতীয় টি-টোয়েন্টিতেও পরাজয়ের শঙ্কার মুখে পড়েছিল ক্যারিবিয়ানরা। শেষ পর্যন্ত অবশ্য হয়নি তেমনটা, বৃষ্টিতে বাধায় পণ্ড হয়েছে ম্যাচ। ক্রিকেটে ২০১৮ সাল শুরু হল তাই পরিত্যক্ত ম্যাচ দিয়ে। 

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে থেকে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিল কিউইরা। স্বাগতিকদের জন্য যেখানে এক ম্যাচ বাকি রেখে সিরিজ জয় নিশ্চিত করার লক্ষ্য, সেখানে সফরকারী উইন্ডিজের চাওয়া এই ম্যাচ জিতে সিরিজে টিকে থাকা। এদিন দুই দল ভিন্ন দুই লক্ষ্য নিয়ে মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভাল মাঠে টস করতে নামেন দুই দলের দুই অধিনায়ক।

271478
২৩ বলে ৬৬ রানের ইনিংস খেলেন কলিন মুনরো 

সেখানে টসে জিতে নিউজিল্যান্ডকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান উইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট। কিউইদের হয়ে ইনিংস শুরু করতে আসেন গাপটিল ও মুনরো, গাপটিল দলীয় ৩ রানে ফিরে গেলেও মুনরো শুরু থেকে ছিলেন বেশ আগ্রাসী। দলীয় ৭৮ রানের সময় কেসরিক উইলিয়ামসের বলে আউট হওয়ার আগে মাত্র ২৩ বলে ১১ চার ও ৩ ছয়ে খেলে গেছেন ৬৬ রানের বিধ্বংসী এক ইনিংস।

মুনরোর আউটের পরেই ফিরে যান ফিলিপস এবং টম ব্রুসও। ৯৭ রানেই ৪ উইকেট হারিয়ে বসে নিউজিল্যান্ড। স্বাগতিকদের ইনিংসে চার উইকেটে ১০২ রানের সময় নবম ওভারের খেলা শেষ হলে শুরু হয় বৃষ্টি, সেই বৃষ্টি আর বন্ধ না হলে পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচ।

আগামীকাল ৩ জানুয়ারি (বুধবার) একি মাঠে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

সংক্ষিপ্ত স্কোরঃ

নিউজিল্যান্ডঃ ১০২/৪ (৯) মুনরো ৬৬ (২৩), উইলিয়াম ১৭* (১৫), ফিলিপস ১০ (৫), অ্যাসলে নার্স ১/১৩, শেলডন কটরেল ১/২১

ফলাফলঃ বৃষ্টির কারনে ম্যাচ পরিত্যক্ত।

৯৭ ডেস্ক

Read Previous

এবার কোচ হচ্ছেন সাকিব ও মাশরাফি: নাজমুল হাসান পাপন

Read Next

টাইমস অফ ইন্ডিয়ার বর্ষসেরা টেস্ট একাদশেও সাকিব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share