এবার কোচ হচ্ছেন সাকিব ও মাশরাফি: নাজমুল হাসান পাপন

featured photo1 3
Vinkmag ad

ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে কোচ হিসেবে সিনিয়র ক্রিকেটাররাই দায়িত্ব পালন করবেন। সোমবার সংবাদ সম্মেলনে এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এই নিয়ে সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজার সঙ্গে দুই দফা বসেছেন বিসিবি প্রধান। 

আসন্ন সিরিজে যে নতুন কোচ আসছেন না তা আগেই বলেছিলেন বিসিবি প্রধান। সোমবার তিনি আবার বললেন, “এই সিরিজে বাইরে থেকে কোনো কোচ আসছে না। মোটামুটি আগেই আমরা বলেছিলাম। আগেই ঠিক করে রেখেছিলাম। এই সিরিজটাই শুধু। পরের সিরিজের আগে অবশ্যই কোচ নিয়ে আসতে পারলে নিয়ে আসব।”

Shakib Mashrafe
সাকিব ও মাশরাফির দিকেই তাকিয়ে বিসিবি বস

নতুন প্রধান কোচ না আসলেও টেকনিক্যাল সাপোর্ট ঠিকই থাকবে দলের সাথে। পাপন বলেন, “বোর্ড থেকে যে প্রতিনিধি থাকে, সাপোর্ট সার্ভিস যা থাকে, সেরকমই থাকছে। পাশাপাশি আমাদের খালেদ মাহমুদ সুজন, যে সবসময় ম্যানেজার হিসেবে কাজ করত, বোর্ড ও ক্রিকেটারদের মধ্যে একটা ইন্টারলিংক হিসেবে কাজ করত, সেটা সে থাকছে। যেহেতু সে থাকছে, তাকে একটা পদবী দিয়ে রাখা হচ্ছে।”

তবে সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজার সাথে আলোচনা করে তাদেরকেই মূল দায়িত্ব সঁপেছেন বিসিবি বস। তিনি বলেন, “আমাকে যদি আপনারা জিজ্ঞেস করেন, এবার কোচ হচ্ছেন সাকিব ও মাশরাফি। আমার যা মনে হয়। সিনিয়র ক্রিকেটারদের ওপর ছেড়ে দেওয়া হচ্ছে। ওরা বেশ আত্মবিশ্বাসী যে এই সিরিজ নিজেরাই সামলাতে পারবে। এবার তাই ক্রিকেটাররাই কোচ। এছাড়া সাপোর্ট স্টাফ যারা আছে, তারা তো থাকবেই।”

৯৭ ডেস্ক

Read Previous

গুরু পাপে সাব্বিরের গুরু দন্ড

Read Next

বছর শুরু পরিত্যক্ত ম্যাচ দিয়ে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share