ওয়ানডে দলে ফিরলেন মার্টিন গাপটিল

featured photo1 2
Vinkmag ad

ইনজুরি কাটিয়ে নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ফিরেছেন মার্টিন গাপটিল। পাকিস্তানের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য নিউজিল্যান্ডের ঘোষণা করা ১৩ জনের দলে মার্টিন গাপটিল ছাড়াও আছেন স্পিন ডুও মিচেল সান্টনার ও টড অ্যাস্টল।

হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩-০ ব্যবধানে জেতা ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ড দলে ছিলেন না গাপটিল। তবে দ্রুতই ফিটনেস ফিরে পেয়েছেন এই মারকুটে কিউই ওপেনার। খেলছেন উইন্ডিজদের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে। এখন খেলবেন পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজেও।

i
গাপটিলকে পাকিস্তানের বিপক্ষে বিধ্বংসী রূপে দেখতে চাইবেন উইলিয়ামসন

মার্টিন গাপটিলকে দলে নিতে কিউই নির্বাচকদের বাদ দিতে হয়েছে জর্জ ওয়ার্কারকে। যিনি কিনা ওপেনার হিসেবে তার খেলা সর্বশেষ তিন ওয়ানডেতে ফিফটি করেন। গাপটিলের ইনজুরির সুবাদে দলে ঢুকেছিলেন, এখন গাপটিল দলে ফেরাতে কপাল পুড়লো তার।

বাবার মৃত্যুর কারণে অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম ছিলেন না ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। পাকিস্তানের বিপক্ষেও তাঁকে দলে পাছেন না কিউই দলপতি কেন উইলিয়ামসন।

ওয়েলিংটনে আগামী ৯ জানুয়ারি শুরু হচ্ছে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে দল দুইটি।

প্রথম দুই ওয়ানডের জন্য নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ডগ ব্রেসওয়েল, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মুনরো, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ওয়ানডে দলেও উপেক্ষিত বেন স্টোকস

Read Next

গুরু পাপে সাব্বিরের গুরু দন্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share