ওয়ানডে দলেও উপেক্ষিত বেন স্টোকস

featured photo1 1
Vinkmag ad

অ্যাশেজ শেষে চলতি বছরের ১৪ জানুয়ারি থেকে ৫০ ওভারের ক্রিকেটে লড়বে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। টেস্টে ভরাডুবির পর ওয়ানডেতে ইংল্যান্ড রুখে দাড়াতে পারবে কিনা সেটা পরে জানা যাবে। তবে নিজের দুর্ভাগ্যের কথা ইতোমধ্যেই জেনে গেছেন অলরাউন্ডার বেন স্টোকস। টেস্টের মতো ওয়ানডে দলেও জায়গা হয়নি এই তারকা ক্রিকেটারের।

ব্রিস্টলে এক নাইটক্লাবের সামনেই প্রকাশ্যে মারামারিতে লিপ্ত হয়েছিলেন বেন স্টোকস। সেই ঘটনার দায় নিয়েই দলে অটোম্যাটিক চয়েজ স্টোকস জায়গা পাননি অ্যাশেজ দলে। এবার একই ঘটনার দায় নিয়ে জায়গা হারাচ্ছেন ওয়ানডে দলেও। আর এই সুযোগে ভাগ্য বদলাচ্ছে ডেভিড মালানের। টেস্টে ভালো করার ফল হিসেবে ওয়ানডে দলেও সম্ভবত সুযোগ পেতে চলেছেন এই ইংলিশ ব্যাটসম্যান।

26220462 1855208101437267 5705257881643239645 o
সময়টা একদমই ভালো যাচ্ছে না স্টোকসের

শুধু স্টোকসই নন, নাইটক্লাবের ঐ ঘটনায় জড়িয়ে পড়েছিলেন মারকুটে ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলসও। পুলিশি অভিযোগ হেলসের বিরুদ্ধে না থাকলেও উইন্ডিজদের বিপক্ষে শেষ দুই ওয়ানডে ও অ্যাশেজে সুযোগ মেলেনি হেলসের। তবে আছেন ওয়ানডে দলে।

২০১৭ সালের ডিসেম্বরে অবশ্য বেন স্টোকসকে নিয়েই দল ঘোষণা করেছিলো ইসিবি (ইংল্যান্ড ক্রিকেট বোর্ড)। বোর্ড থেকে এটাও জানানো হয়েছিল, পুলিশি ঝামেলা থেকে রেহাই না পেলে বাদ পড়বেন স্টোকস। তেমনটিই হয়েছে, পুলিশি ঝামেলার সুরাহা না হওয়াতে দল থেকে উপেক্ষিত বেন স্টোকস।

ইংল্যান্ড স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জ্যাক বল, স্যাম বিলিংস, জস বাটলার, টম কারান, অ্যালেক্স হেলস, লিয়াম পাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড মালান (সম্ভাব্য), ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

টাইগারদের নয়, আফগানদের কোচ হলেন সিমন্স

Read Next

ওয়ানডে দলে ফিরলেন মার্টিন গাপটিল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share