নাঈমের ব্যাটে চড়ে শেলটেকের জয়

seltek
Vinkmag ad

রাজধানীর খামার বাড়িতে অবস্থিত ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে অনুষ্ঠিত ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’তে এবারের আসরের চতুর্থ দিনের একমাত্র খেলাই নাঈমের অনবদ্য ব্যাটিংয়ে মার্কেন্টাইল ব্যাংকে চার উইকেটে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের অভিষেক ম্যাচটা স্মরণীয় করে রাখলো শেলটেক।

received 1531977190230851

নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টে আজ শেলটের প্রথম ম্যাচ হলেও মার্কেন্টাইল ব্যাংকের জন্য ছিল দ্বিতীয়। প্রথম ম্যাচ তারা এস.এস ওয়ারলেস সাথে ৫৬ রানে জিতলেও একদিন বিরতিতে এবার পরাজয় মানতে হলো শেলটেকের কাছে। এদিন টসে জিতে আজকেও আগে ব্যাট কারার সিদ্ধান্ত নেন মার্কেন্টাইল ব্যাংক। ওদের হয়ে ইনিংস শুরু করতে আসেন আকরাম ও মোহাইমিনুল। নিজেদের শেষ ম্যাচে অনবদ্য ব্যাটিং করে শতক তুলে নেওয়া মোহাইমিনুল এদিন ফেরেন মাত্র ১৬ রান করে।

মোহাইমিনুলের আগেই কোন রান না করেই ফিরে যান আরেক ওপেনার আকরাম। এরপর তমালের বলে ফয়েজ ৯ রান করে ফিরলে ৪৯ রানেই তিন উইকেট হারিয়ে বসে মার্কেন্টাইল ব্যাংক। ওদের বিদায়ের পর ফয়েজ ও আনসারের জুটি থেকে আসে ৩৪ রান। ফয়েজ ৩০ ও আনসার বিদায় নেন ১৯ রানে। ফলে নির্ধারিত ১৬ ওভারের আগেই ১৩৭ রানে অল-আউট হয়ে যায় মার্কেন্টাইল ব্যাংক।

received 1531977156897521
শেলটেকের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ নাঈম

১৩৮ রানে লক্ষ্যে ব্যাট করতে নেমে হাফিজুল ও আসিফের ব্যাটে ভাল শুরু পায় শেলটেক। আসিফ ১৩ রানে ফিরলে ক্রিজে আসেন ফারহান, তিনিও ফিরে যান ব্যক্তিগত ১৩ রান করে। এরপর তমাল ৪ রান করে আউট হলে নাঈম আসে ব্যাটিংয়ে, এসেই ধ্বংসাত্মক ব্যাটিংয়ে মাত্র ২৪ বলেই নিজের অর্ধশতক পূরণ করে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন নাঈম। ৪ উইকেটে জয় পায় শেলটেক।

আগামীল (রবিবার) দিনের একমাত্র খেলাই সন্ধ্যা ৭ টায় মেটাল বিডির মুখোমুখি হবে সি কর্পোরেশন ইলেভেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

মার্কেন্টাইল ব্যাংকঃ ১৩৭/৮ (১৪.১) ফয়েজ ৩০, মেজবাহ ২১, আনসার ১৯, ফয়সাল ৩/২৩, তমাল ৩/৩২, আলি ১/৩২

শেলটেকঃ ১৪১/৪ (১৩) নাঈম ৫৩, হাফিজুল ৩৮, ফারহান ১৩, আসিফ ১৩, নিপু ২/৪৬, ইকবাল ১/১৬

ফলাফলঃ শেলটেল ৪ উইকেটে জয়ী।

ম্যাচসেরাঃ নাঈম (শেলটেক)

৯৭ ডেস্ক

Read Previous

বোলিংয়ে বৈচিত্র নিয়ে ফিরবেন তাসকিন

Read Next

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা টি-টোয়েন্টি দলে সাকিব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share