লো-স্কোরিং ম্যাচে এডিসন গ্রুপের বড় জয়

featured photo1 23
Vinkmag ad

‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’তে টুর্নামেন্টের তৃতীয় দিনের প্রথম খেলাতে লো-স্কোরিং ম্যাচে শফিকের বোলিং নৈপুণ্যে মেটাল বিডিকে ৬৯ রানের বড় ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করলো এডিসন গ্রুপ। দিনের দ্বিতীয় ম্যাচে অ্যাক্টিভ কালার মাঠে অনুপস্থিত থাকায় জয়ী ঘোষণা করা হয় ইসলামিয়া আই হসপিটালকে।

26179757 1531136370314933 2018328707 o
এক ফ্রেমে এডিসন গ্রুপ

রাজধানীর খামার বাড়িতে অবস্থিত ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে অনুষ্ঠিত ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট’ এর দিনের প্রথম ম্যাচে মেটাল বিডির বিপক্ষে টসে জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এডিসন গ্রুপ। এডিসনের হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে আসে দুই ব্যাটসম্যান তানজিম ও রাসেল, শুরুতেই রাসেল কোন রান না করে ফিরে গেলেও তানজিম এদিন ছিল বেশ সাবলীল।

তানিজম দেখেশুনে খেলতে থাকলেও তাকে সঙ্গ দিতে পারেনি আর কোন ব্যাটসম্যান, একপ্রান্ত আগলে রেখে খেলে ফিরোজের বলে ফিরে যাওয়ার আগে ৬৮ রানের ইনিংস খেলে যান এই ওপেনার। এডিসনের হয়ে তানজিমের সাথে শফিউল ছাড়া আর কোন ব্যাটসম্যান দুই অঙ্কের কোটা পার না করতে পারলে ১১৪ রানেই থামে এডিসনের ইনিংস।

১১৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এডিসন গ্রুপের বোলিং তোপে দাঁড়াতেই পারেনি মেটাল বিডির ব্যাটসম্যানরা। নির্ধারিত ওভারের ৩৫ বল আগেই মাত্র ৪৫ রানে অল-আউট হয়ে যায় মেটাল বিডি। ফলে ৬৯ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে এডিসন গ্রুপ। মেটাল বিডির হয়ে দশ রান ছাড়ানো ইনিংস এসেছে শুধুমাত্র ফিরোজের ব্যাট থেকে! এদিন এডিসনের বোলার শফিক ছিলেন দুর্দান্ত, মাত্র ২ ওভার বল করে ১০ রান খরচায় ৩ উইকেট নেন এই বোলার।

26134944 1531136380314932 774325270 n
ম্যাচসেরা শফিক

দিনের দ্বিতীয় ম্যাচে অ্যাক্টিভ কালার নির্ধারিত সময়ে (সন্ধ্যা ৭ টায়) মাঠে উপস্থিত না থাকাতে ইসলামিয়া আই হসপিটালকে জয়ী ঘোষণা করা। আগামীকাল (শনিবার) দিনের একমাত্র খেলায় সন্ধ্যা ৭ টায় শেলটেকের মুখোমুখি হবে মার্কেন্টাইল ব্যাংক।

সংক্ষিপ্ত স্কোরঃ

এডিসন গ্রুপঃ ১১৪/৮ (১৩.১) তানজিম ৬৮ (৪১), শফিক ১২ (৪), মারুফ ৭ (৯), ফিরোজ ৩/১৭, সাইদুল ৩/৩১, সিরাজুল ২/৮

মেটাল বিডিঃ ৪৫/৮ (১০.১) ফিরোজ ১৬ (১০), সিরাজুল ৯ (১২), শফিক ৩/১০, মশিউর ২/১৬, হারুন ২/১২

ফলাফলঃ এডিসন গ্রুপ ৬৯ রানে জয়ী

ম্যাচসেরাঃ শফিক (এডিসন গ্রুপ)

৯৭ ডেস্ক

Read Previous

টপ ফাইভ টাইগার্স ২০১৭-ক্রিকেট৯৭

Read Next

পাপন সাহেব খুবই চালাক ও বুদ্ধিমান লোকঃ হাথুরুসিংহে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share