মোহাইমিনুলের ঝড়ো শতকে মার্কেন্টাইল ব্যাংকের বড় জয়

featured photo1 22
Vinkmag ad

রাজধানীর খামার বাড়িতে অবস্থিত ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে অনুষ্ঠিত ‘নারিশ কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭-১৮’তে টুর্নামেন্টর দ্বিতীয় ম্যাচে মোহাইমিনুলের ব্যাটিং নৈপুন্যে এস.এস.এল ওয়ারলেসকে ৫৬ রানের বিশাল ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে মার্কেন্টাইল ব্যাংক।

26179061 1530310023730901 2052922379 o
এক ফ্রেমে মার্কেন্টাইল ব্যাংক একাদশ

সারাদিনের কর্মব্যস্ত মানুষগুলাকে আবার ক্রিকেটে ফেরার সুযোগ করে দিতেই নারিশ কর্পোরেট ক্রিকেট নামের এই টুর্নামেন্টের আয়োজন। কৃত্রিম আলোর নিচে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের আজ (বৃহস্পতিবার) ছিল দ্বিতীয় দিন, যেখানে একমাত্র ম্যাচে প্রথম বারের মত মাঠে নামে এস.এস.এল ওয়ারলেস ও মার্কেন্টাইল ব্যাংক।

এদিন টসে জিতে শুরুতেই ব্যাট করার সিদ্ধান্ত নেয় মার্কেন্টাইল ব্যাংক, ওদের ইনিংসের গোড়াপত্তন করতে আসেন আকরাম ও মোহাইমিনুল। আকরাম একপ্রান্ত ধরে রেখে খেললেও মার্কেন্টাইল ব্যাংকের আরেক ওপেনার মোহাইমিনুল ছিলেন বিধ্বংসী। একাই শাসন করে গেছেন এস.এস.এল ওয়ারলেসের বোলারদের।

26194824 1530310033730900 1371038218 o
ম্যাচসেরার পুরস্কার হাতে মোহাইমিনুল

মিশুর বলে ২২ রানে আকরাম ফিরলেও আটকানো যায়নি মোহাইমিনুলকে। মাত্র ৩৮ বলেই নিজের শতক তুলে নেন তিনি। মাহফুজের বলে আউট হওয়ার আগে এই ওপেনার খেলে যান মাত্র ৪৪ বলে ১২৬ রানের অতিমানবীয় এক ইনিংস! ফলে নির্ধারিত ১৬ ওভার শেষে চার উইকেট হারিয়ে ১৭২ রানে থামে মার্কেন্টাইল ব্যাংক।

১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার ইমদাদের উইকেট হারিয়ে বসে এস.এস.এল ওয়ারলেস। এরপর রেজা ও মুসার ব্যাটে প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও মার্কেন্টাইল ব্যাংকের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেনি খুব একটা। রেজা ২১ ও মুসা ৩৬ করে আউট হলে এস.এস.এল ওয়ারলেসের আর কোন ব্যাটসম্যানই দাঁড়াতে পারেনি বেশিক্ষণ। ইনিংসের ১১ বল বাকি থাকতেই অল-আউট হয়ে যায় এস.এস.এল ওয়ারলেস, ফলে ৫৬ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে মার্কেন্টাইল ব্যাংক।

আগামীকাল (শুক্রবার) সাপ্তাহিক ছুটির দিন হওয়াতে মাঠে গড়াবে দু’টি ম্যাচ। প্রথম ম্যাচে বিকাল ৪ টায় এডিসন গ্রুপের মুখোমুখি হবে মেটাল বিডি, এবং সন্ধ্যা ৭ টায় ইসলামিয়া আই হসপিটালের মুখোমুখি হবে অ্যাক্টিভ কালার।

স্কোরকার্ডঃ

মার্কেন্টাইল ব্যাংকঃ ১৭২/৪ (১৬) মোহাইমিনুল ১২৬ (৪৪), আকরাম ২২ (২৪), ফয়েজ ১১ (১১), মুসা ২/৪৩ (৪), মাহফুজ ১/৩৭ (৪)

এস.এস.এল ওয়ারলেসঃ ১১৬/৮ (১৪.১) মুসা ৩৬ (২৬), রেজা ২১ (১৭), এহসান ১১ (৭), নিপু ৩/১৫ (৩.১), সাদ্দাম ২/২২ (৪), আকরাম ১/৩৪ (৩)

ফলাফলঃ মার্কেন্টাইল ব্যাংক ৫৬ রানে জয়ী।

ম্যাচসেরাঃ মোহাইমিনুল (মার্কেন্টাইল ব্যাংক)

৯৭ ডেস্ক

Read Previous

কুকের ব্যাটে ভর করে ইংল্যান্ডের লিড

Read Next

কুঁড়ি ওভারের ক্রিকেটেও নাজেহাল উইন্ডিজ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share