কর্পোরেট ক্রিকেটের শুরুর দিনে পপুলার ওয়ান্ডার্সের বাজিমাত

featured photo1 19
Vinkmag ad

রাজধানীর খামার বাড়িতে অবস্থিত ইন্দিরা রোড ক্রীড়াচক্র মাঠে বসেছে একঝাঁক কর্পোরেট ক্রিকেটারের মেলা। কর্পোরেট ক্রিকেট নামের এই টুর্নামেন্টের উদ্বোধনী দিনের একমাত্র ম্যাচে সি এক্সিকিউটিভ লিমিটেড’কে ৫ উইকেটে হারিয়ে পপুলার ওয়ান্ডার্সের বাজিমাত।

যান্ত্রিক এই শহরে কর্মব্যস্ততা শেষে বিনোদনের জন্য অতিরিক্ত তেমন কোন সময় থাকেনা! সাপ্তাহিক ছুটির দিনগুলাতেও অনেকে বাসা থেকে বের হতে ভয় পান অতিরিক্ত যানজটের কথা চিন্তা করে। শহুরে জীবনের বিনোদন বলতে এখন কেবলি মুঠোফোন। সেইসব কর্পোরেট মানুষগুলার জন্য ইন্ডিরা রোড মাঠে বসেছে কর্পোরেট ক্রিকেট ২০১৭-১৮।

ফ্লাডলাইটের আলোর নিচে অনুষ্ঠিত হওয়া এই টুর্নামেন্টের আসর বসেছে প্রথমবারের মত, যেখানে ৪ গ্রুপে ভাগ হয়ে অংশগ্রহণ করছে সর্বমোট ১৩ টি দল। আজ (বুধবার) খেলা শুরুর আগে জাতীয় সংগীতের সাথে ফিতা কেটে উদ্বোধন ঘোষণা করা হয় টুর্নামেন্টের। টুর্নামেন্ট উদ্বোধন করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি জাবেদুর রহমান দুরান, ইন্দিরা রোড ক্রীড়া একাডেমির সহ-সভাপতি আকরাম হোসেন সবুজ এবং বাংলাদেশ ক্রিকেট সাপোর্টারস অ্যাসোসিয়েশনের সভাপতি জুনায়েদ মোর্শেদ পাইকার।

orca share media1514384209479
টসের মুহুর্ত

টুর্নামেন্ট শুরুর ম্যাচে সি এক্সিকিউটিভ লিমিটেড টসে জিতে শুরুতেই ব্যাট করাত সিদ্ধান্ত নেন, সি এক্সিকিউটিভের হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে আসেন দুই ব্যাটসম্যান সানজিদ ও সেলিম। পপুলার ওয়ান্ডার্সের বোলার জিতুর বোলিং তোপে সুবিধা করতে পারেনি ব্যাটসম্যানরা। সানজিদ ১৪ করে ফিরলেও ৮ রান করে আউট হয়ে যান সেলিম। এরপর রিয়াজ ৬০ রান করলেও তাকে আর সঙ্গ দিতে পারেনি অন্যকেউ, ফলে নির্ধারিত ওভারের ১ বল আগেই ১৩৬ রানে থামে সি এক্সিকিউটিভের ইনিংস। পপুলারের হয় ৪ উইকেট নেন জিতু।

orca share media1514396777177
পপুলার ওয়ান্ডার্স দল এক ফ্রেমে

১৩৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে আদনান ও বিদ্যুতের ব্যাটে ভাল শুরু পায় পপুলার, আদনান ২৪ রানে ফিরলেও নিজের অর্ধশত তুলে নেন বিদ্যুৎ, তিনি ফেরেন ৫৫ রানে। এরপর অমি ও জিতুর ব্যাটে ২৫ বল বাকি থাকতেই ৫ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে পপুলার ওয়ান্ডার্স।

আগামীকাল (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭ টায় টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে এস.এস ওয়ারলেস ও মার্কেন্টাইল ব্যাংক।

সংক্ষিপ্ত স্কোরঃ

সি এক্সিকিউটিভ লিমিটেডঃ ১৩৬/৮ (১৫.৫) রিয়াজ ৬০ (২৮), সানজিদ ১৪ (১৪), লুতফর ১২ (১২), জিতু ৪/২৭ (৪), অমি ২/৩২ (৪)

পলুলার ওয়ান্ডার্সঃ ১৩৮/৩ (১১.৫) বিদ্যুৎ ৫৫ (২৮), অমি ৩১ (১৪), আদনান ২৪ (২২), ফাইজুল ২/৪০ (৩), সানজিদ ১/৫৭ (৩.৫)

ফলাফলঃ পপুলার ওয়ান্ডার্স ৫ উইকেটে জয়ী।

ম্যাচসেরাঃ জিতু (পপুলার ওয়ান্ডার্স)

৯৭ ডেস্ক

Read Previous

চারদিনের টেস্ট শেষ দুই দিনেই!

Read Next

লারাকে টপকে গেলেন কুক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share