ভবিষ্যৎ বাংলাদেশের জন্য তৈরি হচ্ছেন অনিক

anik f
Vinkmag ad

সাদমান ইসলাম অনিক, ঢাকার শান্তিনগরে বেড়ে ওঠা এই তরুণ ইতোমধ্যে পার করেছেন বয়স ভিত্তিক ক্রিকেটের গন্ডি। প্রস্তুত হচ্ছে ভবিষ্যৎ বাংলাদেশের জন্য। কিছুদিন আগে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন। যার স্বপ্ন বাংলাদেশ জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা।

anik2
সাদমান

আজ (বুধবার) প্রস্তুতি ক্যাম্পের আগে বিপ টেস্ট দিয়ে শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তুলে ধরে তার এই স্বপ্নের কথা।

সাদমান ইসলাম আয়ারল্যান্ড ‘এ’ দলের সাথে ব্যাট হাতে খেলেছিলেন ১০৮ ও ৬৮ রানের দুটি দুর্দান্ত ইনিংস। এর আগে ঘরোয়া লিগ কিংবা এইচপি টিমে তার প্রতিভার স্বাক্ষর রাখেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাত্র এক ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন সাদমান।

এবারের এনসিএলে ঢাকার মেট্রোর হয়ে দারুণ কিছু কার্যকরী ইনিংস খেলেন। বিশেষ করে শেষ পর্বে রাজশাহীর বিপক্ষে ঢাকা মেট্রোর হয়ে খেলতে নেমে ৭৫ রানের একটা অসাধারণ ইনিংস খেলেন এই টপঅর্ডার ব্যাটসম্যান। এরপরই জাতীয় দলের প্রাথমিক দলে ডাক পান।

anik

জাতীয় দলে কিভাবে নিজেকে প্রমাণ করতে চান এই বিষয়ে সাদমান জানান,

‘সবারই স্বপ্ন থাকে জাতীয় দলে খেলার, আমার আগে চেষ্টা থাকবে জাতীয় দলের ১৫ সদস্যের মধ্যে থাকার। এ জন্য যতটুকু করা দরকার আমি করবো। টিমকে যতটা হেল্প করা দরকার আমি আমার সাধ্যমত করবো। সবাই যেমন চায়, আমি অতটুক দিবো। বাকিটা দেখা যাক কি হয়।’

নিজের লক্ষ্য সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘সব কিছুতেই লক্ষ্য থাকতে হবে। আমি যেভাবে নিজেকে সেভাবে প্রস্তুত করছি। যতটুকু দরকার আমি সেভাবে নিজেকে প্রস্তুত করে রাখবো, বাকিটা নির্বাচক আর আল্লহর উপর নির্ভর করে।’

৯৭ ডেস্ক

Read Previous

জয়াবর্ধনেকে পেছনে ফেললেন কুক

Read Next

মরকেলের বোলিং তোপে বিধ্বস্ত জিম্বাবুয়ে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share