মাশরাফি-তামিম ছাড়াই প্রস্তুতি ক্যাম্প শুরু

mt f
Vinkmag ad

সামনে ব্যস্ত সূচি টাইগারদের সামনে। শ্রীলঙ্কা, জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের পরই শ্রীলঙ্কার সাথে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ। এই উপলক্ষে প্রাথমিক স্কোয়াড নিয়ে আজ থেকে শুরু হয়েছে প্রস্তুতি ক্যাম্প। যেখানে প্রথম দিনই যোগ দিতে পারেননি মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল।

FB IMG 1514356890833

বিসিবি আগেই ঘোষণা করেছে প্রথমিক দল, যেখানে ৩২ জন খেলোয়াড়কে রাখা হয়েছে। এই ৩২ জন খেলোয়াড়কেই আজ শুরু হতে যাওয়া প্রস্তুতি ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিলো। আজ সকালে সবাই আসলেও দেখা যায়নি বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবালকে। কারণ দুজই ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন।

উল্লেখ্য মাশরাফি বিন মর্তুজা আছেন দেশের বাইরে, থাইল্যান্ডে। সেখানে তিনি পরিবার নিয়ে গিয়েছেন চিকিৎসার উদ্দেশ্যে। তাই তিনি বিসিবিকে জানিয়েছেন জানুয়ারির ২ তারিখের আগে অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পারছেন না তিনি।

ওদিকে তামিম ইকবালও দেশেএ বাইরে অবস্থান করছেন। নিজের চুলের চিকিৎসা করাতে ভারতে আছেন তিনি। বিসিবির চিকিৎসকের পরামর্শ নিয়েই তিনি ভারতের মুম্বাইয়ে গিয়েছেন চিকিৎসা করাতে।

তবে তার প্রস্তুতি ক্যাম্পের আগেই দেশে ফেরার কথা থাকলেও ওখানকার ডাক্তারের পরামর্শেই থেকে যেতে হচ্ছে আরো কয়েকদিন। এই বিষয়ে তামিম সাংবাদিকদের জানান, এত সময় লাগবে জানলে অন্য সময় হেয়ার ট্রান্সপ্লান্ট করাতেন তিনি।

৯৭ ডেস্ক

Read Previous

নিজেদের স্পিন আক্রমণকে এগিয়ে রাখছেন সানজামুল

Read Next

জয়াবর্ধনেকে পেছনে ফেললেন কুক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share