হারের বৃত্তে ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ডের ধবলধোলাই

received 1281286372017153
Vinkmag ad

ক্রাইস্টচার্চে বৃষ্টি বিঘ্নত শেষ ওয়ানডে ম্যাচে হারের মধ্য দিয়ে নিউজিল্যান্ড সফরে হারের ষোলকলা পূর্ণ হলো ওয়েস্ট ইন্ডিজের। ডাকওয়ার্থ এন্ড লুইস পদ্ধতিতে ৬৬ রানের জয় পেয়েছে নিউজিল্যান্ড। এর ফলে এই সিরিজে কোন জয়ের দেখা পেলো না ওয়েস্ট ইন্ডিজ।

received 1281286245350499
নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের সময় বৃষ্টি নামলে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ২৩ ওভারে। ৪ উইকেটে ১৩১ রান করে স্বাগতিকরা। ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ওয়েস্ট ইন্ডিজের লক্ষ্য দাঁড়ায় ২৩ ওভারে ১৬৬ রান।

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি নিউজিল্যান্ডের।  টপ অর্ডারের ব্যর্থতায় ২৬ রানের মধ্যে হারিয়ে ফেলে ৩ উইকেট। তবে টম ল্যাথামের সঙ্গে রস টেইলরের ৭৩ রানের জুটিতে ঘুরে দাঁড়ায় নিউ জিল্যান্ড। আউট হওয়ার আগে ল্যাথামের ৩৭ রান এবং টেইলর ৬টি চারে অপরাজিত ৪৭ রানে।

১৬৬ রানের লক্ষ্যে খেলতে নেমে প্রথমেই ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। ৪ ওভারের মধ্যে ৫ উইকেট হারিয়ে ফেলে,  দলের রান তখন মাত্র ৯। সেখান থেকে দলকে টেনে তুলতে পারেননি কেউ। জেসন হোল্ডার, নিকিতা মিলারের ব্যাটে পরাজয়ের ব্যবধান কমিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। শেষ পর্যন্ত অল আউট হয় মাত্র ৯৯ রানে।

মিচেল স্যান্টনার ও ট্রেন্ট বোল্ট উভয়েই ৩টি করে উইকেট লাভ করেন।

সংক্ষিপ্ত স্কোর:
নিউ জিল্যান্ড: ২৩ ওভারে ১৩১/৪, মানরো ২১, টেইলর ৪৭*, ল্যাথাম ৩৭, নিকোলস ১৮*,

কট্রেল ২/১৯, হোল্ডার ১/২১, মিলার ১/২৬

ওয়েস্ট ইন্ডিজ: ২৩ ওভারে ৯৯/৯ গেইল ৪, হোল্ডার ৩৪, পাওয়েল ১১,মিলার ২০*,  গ্যাব্রিয়েল ১২*; হেনরি ২/১৮, বোল্ট ৩/১৮, স্যান্টনার ৩/১৫, অ্যাস্টল ১/২৪

ম্যান অব দ্য ম্যাচ রস টেইলর
ম্যান অব দ্য সিরিজ ট্রেন্ট বোল্ট

৯৭ ডেস্ক

Read Previous

মেলবোর্নে ওয়ার্নারের দিনে অস্ট্রেলিয়ার আধিপত্য

Read Next

বর্ষসেরা টেস্ট একাদশে সাকিব-মুশফিক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share