বক্সিং ডে টেস্টে স্টার্ককে পাচ্ছে না অস্ট্রেলিয়া

stark f
Vinkmag ad

দীর্ঘদিন পর চোট কাটিয়ে ফিরেছিলেন অ্যাশেজ দিয়ে। ফিরেই ছন্দ ফিরে পেয়েছিলেন নিজের বোলিংয়ের, বিধ্বস্ত করেছেন প্রতিপক্ষের ব্যাটসম্যানদের। অ্যাশেজের প্রথম তিন ম্যাচেই সফরকারী ইংল্যান্ডের কাছে রীতিমত ‘দুঃস্বপ্ন’ ছিলেন তিনি। তিন টেস্টে নিয়েছিলেন সর্বোচ্চ ১৯ উইকেট।

stark

এবার থ্রী-লায়ন্সদের জন্য সুখবরি বটে, বক্সিং ডে টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন স্টার্ক। গোড়ালির ব্যথা এখনও পুরোপুরি ভালো হতে পারেনি, এজন্যই এমন সিদ্ধান্ত নিলো অস্ট্রেলিয়ান এই পেসার। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি জিতে আগেই সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে অজি’রা। সোমবার মেলবোর্নের এমসিজিতে হবে সিরিজের চতুর্থ টেস্ট। সেখানেই ইংলিশদের হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে মাঠে নামবে স্বাগতিক অস্ট্রেলিয়া। স্টার্কের পরিবর্তে মেলবোরর্নের এই টেস্টে মাঠে দেখা যাবে স্কোয়াডে থাকা আরেক পেসার জ্যাকসন বার্ডকে।

বক্সিং ডে টেস্ট দিয়ে ঠিক এক বছর পর আবারও সাদা পোশাকের ম্যাচে মাঠে নামবেন বার্ড। গত বছর পাকিস্তানের বিপক্ষে এই মেলবোর্নেই শেষবারের মত অস্ট্রলিয়ার হয়ে খেলেছিলেন ডানহাতি এই পেসার। আন্তর্জাতিক ক্যারিয়ারে ৮ টেস্টে ২৭ এর মত গড়ে রান দিয়ে ৩৪ উইকেট আছে তার ঝুলিতে। শেফিল্ড শিল্ডে পারফরম্যান্স করেই জায়গা করে নিয়েছেন অ্যাশেজ স্কোয়াডে, সেখানে নিয়েছিলেন ২৫ উইকেট।

৯৭ ডেস্ক

Read Previous

যুবাদের চাপমুক্ত হয়ে খেলার পরামর্শ মাশরাফির

Read Next

বছর জুড়ে ভালো-খারাপ দুটোই ছিলো: মাশরাফি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share