চোট পেয়ে আবারো মাঠের বাইরে ম্যাথুস

featured photo1 7
Vinkmag ad

ইনজুরি যেন অ্যাঞ্জেলো ম্যাথুসের নিয়মিত সঙ্গী হয়ে উঠেছে। শুক্রবার (২২ ডিসেম্বর) ভারতের বিপক্ষে ইন্দোরে টি-টোয়েন্টি ম্যাচে পাওয়া হ্যামস্ট্রিং চোট তাকে মাঠের বাইরে ছিটকে দিচ্ছে অন্তত দুই সপ্তাহের জন্য।

এদিন নিজের তৃতীয় ওভারের তৃতীয় বলটি করার জন্য দৌড় দেওয়ার সময়ই চোট পান, শেষ করতে পারেননি ওভার, পরে করতে পারেননি ব্যাটিংও। শ্রীলঙ্কান টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে ম্যাথুসের এই ইনজুরি তাকে শুধু ভারতের বিপক্ষে তৃতীয় টি-টুয়েন্টির দল থেকেই ছিটকে দেয়নি, বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজেও অনিশ্চয়তায় রাখছে। আনুষ্ঠানিকভাবে তার সেরে উঠতে অন্তত দুই সপ্তাহ লাগতে পারে বলা হলেও তার ক্ষেত্রে পুনর্বাসন প্রক্রিয়ায় সময় একটু বেশিই লাগে।

271167
ছবিঃ সংগৃহীত

ধারণা করা হচ্ছে এটি তার পুরোনো সেই ইনজুরি যা তাকে গত ১৮ মাস খুব ভুগিয়েছে, পুরো ক্যারিয়ারজুড়েই বার বার ক্ষতিগ্রস্ত হয়েছেন ম্যাথুস। ২০১৫ সালের মাঝামাঝিতে মিস করেছেন জিম্বাবুয়ে সিরিজ, মাঝে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজে ফিরলেও মিস করেছেন বাংলাদেশের শ্রীলঙ্কা সফর, আরব আমিরাতের সবগুলো ম্যাচই মিস করেছেন পায়ের বিভিন্ন চোটের কারণে।

ঝুঁকি এড়াতে শ্রীলঙ্কান টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে তাকে টেস্টে বল না করানোর কিন্তু সর্বশেষ ইনজুরি সীমিত ওভারের খেলায়ও ম্যাথুসের বোলিং নিয়ে কপালে চিন্তার ভাঁজ ফেলছে যা তার ব্যাটিংয়েও প্রভাব ফেলছে।

৯৭ ডেস্ক

Read Previous

এনসিএলে অপরাজিত চ্যাম্পিয়ন খুলনা

Read Next

বোল্টের ক্যারিয়ার সেরা বোলিংয়ের দিনে সিরিজ জিতলো নিউজিল্যান্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share