ট্রিপল সেঞ্চুরির পথে নাসির

match report 11
Vinkmag ad

ওয়ালটন স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় লিগের শেষ পর্বে ব্যাটসম্যানরা যেন রানের ফোয়ারা বসিয়েছেন, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সে দলে শরীক হয়েছেন নাসির হোসেন ও আরিফুল হক। নাসির হোসেনের ডাবল সেঞ্চুরি ও আরিফুল হকের সেঞ্চুরিতে রানে পাহাড়ে চাপা পড়তে যাচ্ছে বরিশাল।

বরিশালের প্রথম ইনিংসে করা ৩৩৫ রানের জবাবে তৃতীয় দিন শেষে রংপুরের সংগ্রহ ৫ উইকেটে ৫৭০ রান, লিড ২৩৫ । আগের দিন ৭১ রানে পিছিয়ে থেকে ৪ উইকেটে ২৬৪ রানে দিনশেষ করেছিল রংপুর, ১০১ রানে নাসির ও ৩৪ রানে অপরাজিত ছিলেন আরিফুল হক।

nasir 01
ছবিঃ সংগৃহীত

আজ ১০১ রানে দিন শুরু করা নাসির তুলে নেন প্রথম শ্রেণির ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি ও ৩৪ রানে দিনশুরু করা আরিফুল হক তুলে নেন পঞ্চম সেঞ্চুরি। দুজনে মিলে ৫ম উইকেট জুটিতে স্কোরবোর্ডে যোগ করেন ৩৬৮ রান যা জাতীয় লিগের তৃতীয় সর্বোচ্চ জুটি। দলীয় ৫৫৩ রানে ব্যক্তিগত ১৬২ রানে আরিফুল হককে আউট করে জুটি ভাঙ্গেন কামরুল ইসলাম রাব্বি। ২৯০ বলে ১০ চার ও ২ ছক্কায় ক্যারিয়ার সেরা ১৬২ করে আরিফুল ফিরে গেলেও নাসির ছুটছেন ক্যারিয়ারের প্রথম ট্রিপল সেঞ্চুরির দিকে। ৪৬৭ বলে ২৯ চার ও ৩ ছক্কায় অপরাজিত আছেন ২৭০ রানে, তার সঙ্গী ধীমান ঘোষ অপরাজিত ৫ রানে।

কামরুল ইসলাম রাব্বির নেওয়া একমাত্র উইকেটটি আজ সারাদিনে বরিশালের একমাত্র সাফল্য।

সংক্ষিপ্ত স্কোর:
বরিশাল ১ম ইনিংস: ৩৩৫/১০
রংপুর ১ম ইনিংস: ৫৭০/৫ (১৬৬ ওভার)
লিটন ৪৩, সায়মন ১৩, শুভ ১১, নাঈম ৫৪, নাসির ২৭০*, আরিফুল ১৬২, ধীমান ৫; রাব্বি ১০৪/১, মনির ৩/১৫১, সোহাগ ০/১২১, সালমান ১/৩৯, মোসাদ্দেক ০/৪৩, মাহমুদ ০/২০, নুরুজ্জামান ০/২১

৯৭ ডেস্ক

Read Previous

শান্ত’র ৬ রানের আক্ষেপ

Read Next

ইয়াসির আলির শতকে বড় সংগ্রহ চট্টগ্রামের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share