তাইজুলের ১৫তম ‘পাঁচ’

received 10215318858873841
Vinkmag ad

কুয়াশা বড্ড বাগড়া দিচ্ছে প্রথম শ্রেণীর ক্রিকেটে। সকাল বেলা প্রতিদিন খেলা শুরু করতে দেরি হচ্ছে কুয়াশার কারণে। রাজশাহীর শেখ কামরুজ্জামান স্টেডিয়ামে আজ ঘন কুয়াশায় দ্বিতীয় দিনেও খেলা শুরু করতে দুপুর হয়ে যায় রাজশাহী বিভাগ এবং ঢাকা মেট্রোর মধ্যকার ম্যাচে। কিন্তু এই কুয়াশার দিনেও নিজের জাত চেনালেন তাইজুল ইসলাম। তুলে নিলেন ১৫তম বারের মত প্রতিপক্ষের পাঁচ উইকেট।

প্রথম দিন মার্শাল আইয়ুবের ৬৭ এবং সাদমান হোসেনের ৭৫ রান মেট্রোকে ভাল সূচনা এনে দেয়ার পর দ্বিতীয় দিনেও শুরুটা ভালো করেছিলেন মেট্রোর ব্যাটসম্যানরা। আশরাফুলের ২২, মেহরাব হোসেন জুনিয়র ৩৯, জাহিদ হোসেন ৩৬ এবং আবু হায়দার রনির ২৭ রানের ছোট ছোট অবদানে ভর করে ৯০.৩ ওভারে ৩২৮ রান করে অল আউট হয় মেট্রো।

রাজশাহীর বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন তাইজুল ইসলাম। ৩০ ওভার বল করে ১০৫ রান খরচায় ৫ উইকেট নেন এ বাঁহাতি স্পিনার। যা প্রথম শ্রেণীর ক্রিকেটে ১৫ তম। এছাড়া ফরহাদ রেজা ৫৭ রানে তিনটি এবং শফিউল ইসলাম ৭১ রানে নেন দুটি উইকেট।

এরপর চা পানের বিরতি শেষে রাজশাহী প্রথম ইনিংসে ভালো সূচনা করে। আলোকস্বল্পতার কারণে দিনের খেলা শেষ হওয়ার আগে দলের দুই ওপেনার নাজমুল হোসেন এবং মিজানুর রহমান অপরাজিত থাকেন ৪৩ ও ৪৭ রানে।

সংক্ষিপ্ত স্কোরকার্ডঃ

ঢাকা মেট্রো- ৯০.৩ ওভারে ৩২৮/১০ (সাদমান ইসলাম ৭৫, মার্শাল আইয়ুব ৬৭; তাইজুল ইসলাম ৫/১০৫, ফরহাদ রেজা ৩/৫৭)

রাজশাহী বিভাগ- ২০ ওভারে ৯৫/০ (নাজমুল হোসেন ৪৩, মিজানুর রহমান ৪৭)

৯৭ ডেস্ক

Read Previous

নাসিরের সেঞ্চুরিতে রংপুরের জবাব

Read Next

এনামুল-মেহেদির শতকে চালকের আসনে খুলনা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share