নাসিরের সেঞ্চুরিতে রংপুরের জবাব

match report 10
Vinkmag ad

জাতীয় দলে আসা যাওয়ার মধ্যেই আছেন, কখনো ভালো খেলেও বাদ কখনো দলের সমন্বয়ের কারণে বাদ পড়েছেন। কিন্তু দলের বাইরে থাকলেও ঘরোয়া লিগে রানের মধ্যেই আছেন নাসির হোসেন।

32ff0e82d4b6accaf232141b7b58749a 5a3ba25455c63

জাতীয় লিগের শেষ পর্বের ম্যাচে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বরিশালের বিপক্ষে তুলে নিলেন প্রথম শ্রেণীর ক্রিকেটে নিজের ষষ্ঠ সেঞ্চুরি। নাসির হোসেনের অপরাজিত ১০১ রানে ভর করে বরিশালের করা ৩৩৫ রানের ভালোই জবাব দিচ্ছে রংপুর বিভাগ। দ্বিতীয় দিন শেষে তাদের সংগ্রহ ৪ উইকেটে ২৬৪ রান।

আগের দিনের ৬ উইকেটে ২৮০ রানের সাথে আজ ৫৫ রান যোগ করেই নিজেদের প্রথম ইনিংসে অলআউট বরিশাল বিভাগ।বরিশালের হয়ে সর্বোচ্চ ৯৯ রান করেন সোহাগ গাজী। এছাড়া মোহাম্মদ আল-আমিন ৫০ ও নুরুজ্জামান ৫৮ রান করেন।

রংপুরের শুভাশিস, তানভীর হায়দার ও আরিফুল হক তিনটি করে এবং সাজেদুল হক একটি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ৮১ রানে ৩ উইকেট হারালেও নাসির-নাঈমের ১০৪ রানের জুটি শঙ্কামুক্ত করে রংপুরকে। ১৮৫ রানে মনির হোসেনের বলে ৫৪ রান করে নাঈম ফিরে গেলেও নাসির হোসেন তুলে নেন সেঞ্চুরি।

অবিচ্ছিন্ন ৫ম উইকেট জুটিতে আরিফুল হককে নিয়ে তোলেন ৭৯ রান। ১৬৭ বলে ১২ চার ও ২ ছক্কায় নাসির ১০১ রানে অপরাজিত এবং আরিফুল হক ৩৪ রানে অপরাজিত আছেন। ওপেনার লিটন দাসের ব্যাট থেকে আসে ৪৩ রান।

বরিশালের মনির হোসেন একাই তিন উইকেট নেন। অন্য উইকেটটি দখল করেন সালমান খান।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কাতেও পূর্ণ স্বাধীনতা পাবেন হাথুরুসিংহে

Read Next

তাইজুলের ১৫তম ‘পাঁচ’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share