মিরাজ ঘূর্ণিতে কুপোকাত ঢাকা বিভাগ

received 1281428242002966
Vinkmag ad

জাতীয় লিগের চলতি মৌসুমের শেষ রাউন্ডের প্রথম টায়ারের খেলায় বিকেএসপিতে  মুখোমুখি হয়েছিলো  খুলনা বিভাগ এবং ঢাকা বিভাগ। আলোকস্বল্পতার কারনে খেলা অনেকখানি বিলম্বে শুরু হলেও দিনের আলো সবটাই কেড়ে নিয়েছেন খুলনা বিভাগের মেহেদি হাসান মিরাজ। ৭ উইকেট নিয়ে ঢাকাকে পঙ্গু করে তবেই ক্ষান্ত দেন এই উঠতি তারকা।

SAVE 20171220 200912

টসে হেরে ব্যাটিংয়ে নামা ঢাকা বিভাগ প্রথম থেকেই তোপের মুখে পরে। মোস্তাফিজুর রহমান শুরুতেই ঢাকার ওপেনার রনি তালুকদার এবং তিনে নামা জহিদুজ্জামানকে তুলে নেন। এরপর আরেক ওপেনার আব্দুল মজিদের বিদায় ঘন্টা বাজান দলের অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাক।

রকিবুল হাসান এবং শুভাগত হোম মাঝে নেমে দলের হাল ধরলেও তখনই শুরু হয় মিরাজ তান্ডব। ২৮ রানে ফেরান রকিবুল হাসানকে আর ২১ রানে হোমকে। আর কাওকে সুযোগ না দিয়ে মিরাজ একে একে তুলে নেন তাইবুর পারভেজ, নাদিফ চৌধুরী, মোহাম্মদ শরিফ, নাজমুল অপু এবং শাহাদাৎ হোসেনকে। এর মধ্যে অপু এবং শাহাদাৎ ছাড়া আর কেও পৌছাতে পারেননি দুই অংকের ঘরে।

১১৩ রানে দিনের অর্ধেকেরও কম সময়ে যখন ঢাকা টিম সাজঘরে ফিরছিলো মিরাজের নামের পাশে তখন প্রথম শ্রেণীর ক্রিকেট ক্যারিয়ারের সেরা বোলিং ফিগার জ্বলজ্বল করছে।

খুলনা তাদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে এনামুল হক(১২) ও সৌম্য সরকারের(১১) মাধ্যমে ২৩ রান স্কোরবোর্ডে তুলতেই প্রথম দিনের খেলা শেষ হয় সেই আলোকস্বল্পতার কারনে।

প্রথম দিন শেষে স্কোরকার্ডঃ

ঢাকা বিভাগঃ ১১৩/১০; (রকিবুল হাসান ২৮, শুভাগত হোম ২১, নাজমুল অপু ১৪; মিরাজ ৭/২৪, মোস্তাফিজ ২/১৬, আব্দুর রাজ্জাক ১/৪৩)

খুলনা বিভাগঃ ২৩/০; (এনামুল হক ১২, সৌম্য সরকার ১১)

৯৭ ডেস্ক

Read Previous

কিউই ঝড়ে নীল উইন্ডিজ

Read Next

কোচ নয়, উপদেষ্টা কার্স্টেন!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share