চোট সেরে টেস্ট দলে ফিরলেন ডি ভিলিয়ার্স-স্টেইন

received 1280835755395548
Vinkmag ad

আসছে সপ্তাহেই দক্ষিণ আফ্রিকা নিজেদের মাটিতে আইসিসির বিশেষ অনুমতিতে ৪ দিনের বক্সিং ডে টেস্ট খেলতে নামবে জিম্বাবুয়ের বিপক্ষে। এই টেস্টের মধ্য দিয়েই চোট সাড়িয়ে প্রোটিয়া শিবিরে ফিরছেন দলের তারকা খেলোয়াড়েরা।

images

পোর্ট এলিজাবেথে দিবারাত্রির এই ম্যাচটিতে খেলতে দীর্ঘদিন পর দলে ফিরেছেন এবি ডিভিলিয়ার্স ও ডেইল স্টেইন। এছাড়াও ফিরছেন ভারনন ফিল্যান্ডারের সাথে পেসার মরনে মরকেল। অধিনায়ক ফাফ ডু প্লেসিসের চোট পুরোপুরি সেরে না উঠলেও তাকেও রাখা হয়েছে দলে।

স্টেইন তার শেষ টেস্ট খেলেছিলেন গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে পার্থে। এবি ডিভিলিয়ার্স গত বছরের জানুয়ারির পর এবারই প্রথম টেস্ট দলে যোগ দিলেন। তবে নিয়মিত অধিনায়ক ডু প্লেসিস ম্যাচে নামবেন কিনা তা নিয়ে যথেষ্ঠ শঙ্কার কথা জানিয়েছিলেন প্রোটিয়া দলের ম্যানেজার।

আসছে বছর ভারত এবং অস্ট্রেলিয়াকে আতিথেয়তা দিবে দক্ষিণ আফ্রিকা। তাই জিম্বাবুয়ের বিপক্ষের টেস্টকে তারা প্রস্তুতি হিসেবেই দেখছে।

দক্ষিণ আফ্রিকা টেস্ট স্কোয়াড:

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, তেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, থিউনিস ডি ব্রুইন, এবি ডি ভিলিয়ার্স, ডিন এলগার, কেশভ মাহারাজ, এইডেন মার্করাম, মরনে মরকেল, আন্দিলে ফেহলুকওয়ায়ো, ভারনন ফিল্যান্ডার, কাগিসো রাবাদা, ডেল স্টেইন।

৯৭ ডেস্ক

Read Previous

সর্বকালের সেরা রেটিংয়ের দ্বারে স্মিথ

Read Next

দেশি ক্রিকেটারদের নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share