আল আমিন হোসেনের বোলিং অ্যাকশন ত্রুটিপূর্ণ

received 1267122106766913
Vinkmag ad

আল আমিন হোসেন, বিতর্ক যেন তার নিত্য সঙ্গী।ক্যারিয়ারের শুরুটা যার বেশ আশা জাগানিয়া। কিন্তু হঠাৎ করে ছন্দপতন। প্রথমে সন্দেহজনক বোলিং অ্যাশকন এবং পরে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ। কিন্তু সব কাটিয়ে যখন আবার কক্ষে পথে চলতে শুরু তখনই সেই পুরনো অভিযোগে অভিযুক্ত। আবার তার বোলিং অ্যাকশন ত্রুটিপূর্ণ বলে বিবেচিত হয়েছে। এমনটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ম্যানেজমেন্ট ইনফরমেশন ম্যানেজার নাসির উদ্দিন আহমেদ নাসু।
received 945902582229966
কিছুদিন আগে শেষ হওয়া বিপিএলে ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্যাম্পে। ২৮ নভেম্বর খুলনা টাইটান্সের বিপক্ষে ইনিংসের ১৫তম ওভারে বল করার সময় আল আমিনের একটা ডেলিভারি নিয়ে আম্পায়ারদের সন্দেহ হয়। এরপরই অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

আল আমিন হোসেনের ত্রুটিপূর্ণ বোলিং প্রসঙ্গে নাসু সংবাদ মাধ্যমকে জানান, “বিপিএলে তার (আল আমিন) কয়েকটি ডেলিভারি ভিডিও অ্যানালাইসেস করে দেখা হয়েছে। যেখানে তার অ্যাকশন ত্রুটিপূর্ণ। আগামী কয়েকদিন সে রিহ্যাবে থাকবে। পরে নিজেকে আত্মবিশ্বাসী মনে হলে পরীক্ষা দেবে।”

এর আগে আরেক দফায় ২০১৪ সালের নভেম্বরে আল আমিনের বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়েছিল। সেবার দুই দফা পরীক্ষা দিয়ে বোলিংয়ের বৈধতা পান তিনি।

৯৭ ডেস্ক

Read Previous

বক্সিং ডে টেস্টে অনিশ্চিত ডু প্লেসিস

Read Next

সর্বকালের সেরা রেটিংয়ের দ্বারে স্মিথ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share