‘আগে মিডিয়ার সাথে কথা বলার কোর্স শিখে নেই’

featured photo1 1 38
Vinkmag ad

মিডিয়ার সামনে আসলেই যেন খেই হারিয়ে ফেলেন সদ্য সাবেক হওয়া বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। মাঠের মুশফিকের সাথে এই মুশফিককে অনেকেই মেলাতে পারেন না! কখনো আবেগ তাড়িত হয়ে আবার কখনো ক্ষুব্ধ হয়ে মিডিয়ার সামনে বলে বসেন অযাচিত কথাবার্তাও।

unnamed

দক্ষিণ আফ্রিকা সফরে টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে অনেক কথাই বলেছিলেন সংবাদমাধ্যমকে। ক্রিকেট পাড়ার গুঞ্জন হয়তো এরই জের ধরে কয়েকদিন আগে সাদা পোশাকের অধিনায়কত্ব হারাতে হয়েছে তাকে। দলপতির পদ হারানোর পর সংবাদমাধ্যমের সাথে আর কথা হয়নি মুশফিকের। আজ (সোমবার) মিরপুরের একটি রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে ছিলেন মুশফিক।

সেখানেই মুশফিকের অধিনায়কত্ব হারানোর প্রতিক্রিয়া জানতে চান সাংবাদিকরা। কিন্তু বাংলাদেশের বেশ কিছু স্মরণীয় জয়ের নায়কের কথা শুনে হতবাক হতে হয় উপস্থিত সকলকে! বাংলাদেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান সাংবাদিকদের বলেন, ‘আমি মিডিয়ার সঙ্গে কথা বলা শেখার কোর্স করছি। আগে শিখে নেই, তারপর কথা বলবো!’

কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকা সাথে টেস্ট সিরিজ শেষে মুশফিক প্রসঙ্গে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছিলেন, ‘অধিনায়ক হিসেবে মুশফিককে আরও পরিণত হতে হবে। মাশরাফিও অধিনায়কত্ব করে, তার তো এত সমস্যা হয় না। সব সমস্যা শুধু মুশফিকের!’

মিরপুরে ঐ রেস্তোরাঁতে করা মুশফিকের অমন আচরণ ভাল চোখে দেখছে না ক্রিকেটাঙ্গনে কেও, গুঞ্জন রটেছে টেস্ট দলের অধিনায়কত্বের দায়িত্ব হারানোটা মেনে নিতে পারেননি মুশফিক। সেইটা তার আচরণেই স্পষ্ট, বেশ ক্ষুব্ধও তিনি। তবে তার এই ক্ষোভটা কার বিরুদ্ধে, তা অবশ্য পরিষ্কার নয়।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টেনের শিরোপা সাকিবের কেরালা কিংসের

Read Next

দেখে শুনে কোচ নিয়োগ বিসিবির

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share