ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি দলে নেই মালিঙ্গা

featured photo1 1 8
Vinkmag ad

আগামী ২০ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ভারত-শ্রীলঙ্কা টি২০ সিরিজের দল থেকে বাদ পড়েছেন লাসিথ মালিঙ্গা। বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলে যাওয়া এ লঙ্কান পেসারের সাথে বাদ পড়েছেন চলতি ভারত সফরে টেস্টে দুর্দান্ত বোলিং করা সুরাঙ্গা লাকমলও।

Malinga

ব্যক্তিগত কারণ দেখিয়ে বিপিএল ফাইনালের মত গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই ব্যাগপত্র গুছিয়ে দেশে ফিরে যান লাসিথ মালিঙ্গা। যদিও তার দল রংপুর রাইডার্স শিরোপা জয় করেছে।

এবার এ ডানহাতি পেসার বাদ পড়লেন শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল থেকে। তাকে দল থেকে বাদ দেওয়ার যুক্তি হিসেবে লঙ্কান বোর্ড বিশ্রামের কথা জানালেও ফিটনেস ঘাটতি ও নতুনদের পরীক্ষা করতেই বাদ পড়েছেন মালিঙ্গা এমন ধারণা করা হচ্ছে।

টি২০ এর দল ঘোষণায় সর্বশেষ সিরিজের (পাকিস্তানের বিপক্ষে) বেশিরভাগ খেলোয়াড়কেই বাদ দিয়েছে লঙ্কান বোর্ড। মূলত ওই সিরিজের একটি ম্যাচ পাকিস্তানের লাহোর গিয়ে খেলতে রাজি না হওয়ারাই বাদ পড়েছেন।

শ্রীলংকা টি-টোয়েন্টি দল:

থিসারা পেরেরা (অধিনায়ক), উপুল থারাঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, কুশল পেরেরা, ধানুশকা গুনাথিলাকা, নিরোশান ডিকভেলা, আসেলা গুরারত্নে, সাদিরা সামারাবিক্রমা, দাসুন শানাকা, চাতুরঙ্গা ডি সিলভা, সাচিথ পাথিরানা, আকিলা ধনঞ্জয়া, দাশমান্থ চামিরা, নুয়ান প্রদিপ, বিশ্ব ফার্নান্দো।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টেনের সেমিফাইনালে সাকিব ও তামিমের দল

Read Next

পার্থে বোলারদের ঝড়ে চতুর্থ দিন অস্ট্রেলিয়ার!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share