কিংবদন্তি ক্রিকেটারদের সম্মানে বিসিএসএ ক্রিকেট উৎসব

received 954785988008292
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ) এর নিবন্ধনকৃত সদস্যদের উদ্যোগে আয়োজন করা হলো ক্রিকেট টুর্নামেন্ট “বিসিএসএ সিক্স-এ-সাইড ২০১৭”। সংগঠনটির সদস্যরা বাংলাদেশ ক্রিকেটে অবদান রাখা কিংবদন্তি ক্রিকেটারদের নামকরণে আটটি দলে ভাগ হয়ে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

received 954786098008281

বাংলাদেশ ক্রিকেটের অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ খেলোয়াড় তথা বাংলাদেশ ক্রিকেট নিয়ে কাজ করে আসছে এই সংগঠনটি। এর আগেও ‘বিসিএসএ লিজেন্ড কাপ’, ‘মাশরাফি ট্রফি’ এর মাধ্যমে বাংলাদেশের বর্তমান ও অতীতের ক্রিকেটারদের সম্মান জানিয়েছে। তারই ধারাবাহিকতায় এবারও অতীতের তারকা ক্রিকেটারদের নামে নামকরণ করে বিসিএসএ-টাইগার্স আয়োজন করেছে “বিসিএসএ সিক্স-এ-সাইড ২০১৭”।

অংশগ্রহনকারী দলগুলো হলো সুমন সিক্সার্স, পাইলট সিক্সার্স, সুজন সিক্সার্স, দুর্জয় সিক্সার্স, রফিক সিক্সার্স, জাভেদ সিক্সার্স, বিদ্যুৎ সিক্সার্স এবং আতাহার সিক্সার্স

ফার্মগেট এর ইন্দিরা রোড ক্রীড়া চক্র মাঠে দুইদিন ব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আজ (১৫ ডিসেম্বর) সকালে মুখোমুখি হয়েছে রফিক সিক্সার্স ও বিদ্যুৎ সিক্সার্স। বিসিএসএ এর ইতিহাসে সবচেয়ে বড় এই টুর্নামেন্টির ফাইনাল ম্যাচ হবে আগামীকাল (১৬ ডিসেম্বর)।

এই টুর্নামেন্টে অনেক নতুন চমক নিয়ে আসছে সংগঠনটি, যা আগে কখনো বিসিএসএ এর ক্রিকেট টুর্নামেন্টে দেখা যায়নি।

৯৭ ডেস্ক

Read Previous

এনসিএলের ষষ্ঠ রাউন্ড ২০ ডিসেম্বর

Read Next

টি-টেনের সেমিফাইনালে সাকিব ও তামিমের দল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share