টি-টেন লিগে সাকিবদের জয় দিয়ে শুরু

skb
Vinkmag ad

টি-টোয়েন্টির পর টি-টেন ক্রিকেট, এ যেন বস্ততার অজুহাতে ক্রিকেট মিস করাদের মাঠে ফেরানোর উদ্যোগ। অবশ্য ভালভাবেই গ্রহণ করছে এই এক্সপেরিমেন্টাল ক্রিকেটকে। দুবাইয়ে বসেছে টি-টেনের প্রথম আসর। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করেছিল বেঙ্গল টাইগার্স ও কেরালা কিংস। কেরালা কিংস জয় পায় ৮ উইকেটের।

25440849 10215262761271436 1902542139 o

কেরালা কিংসের হয়ে মাঠে নেমেছিলেন নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান।  ৮ উইকেটের জয় দিয়ে যাত্রা শুরু করেছে এয়োইন মরগানের নেতৃত্বাধীন দল কেরালা। ব্যাটিংয়ের সুযো না পেলেও মিতব্যয়ী বোলিং করেছেন এদিন, সাথে ছিলো দুর্দান্ত ফিল্ডিং।

টসে হেরে শুরুতে ব্যাট করে বেঙ্গল টাইগার্স। তারা ১০ ওভারে ১ উইকেটে সংগ্রহ করে ৮৬ রান। আন্দ্রে ফ্লেচার ২৪ বলে অপরাজিত থাকেন ৩২ রানে। সঙ্গে ডেভিড মিলার অপরাজিত ছিলেন ৯ বলে ১৭ রানে।

কেরালা কিংসের হয়ে সাকিব একটি মাত্র ওভার করার সুযোগ পান। কোনও উইকেট না পেলেও দারুণ বল করেন। তার ৪ ডটের ওভারে রান ছিল মাত্র ৫। এছাড়া ফিল্ডিং করেছেন দারুণ নৈপুণ্যে। ম্যাচ শেষে সেরা ফিল্ডারের পুরস্কারও জিতেছেন।

৮৭ রনের লক্ষ্য তাড়া করতে নামা কেরালার ব্যাটিং ছিল আরও বিধ্বংসী। ২ উইকেট হারালেও ৮ ওভারে জয় নিশ্চিত করে কেরালা। দলের পক্ষে একাই ৬৬ রান তুলে জয় নিশ্চিত করেন পল স্টার্লিং আর ১১ রানে অপরাজিত ছিলেন পোলার্ড।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টেন লিগ খেলতে বোর্ড থেকে এনওসি পায়নি মোস্তাফিজ

Read Next

এনসিএলের ষষ্ঠ রাউন্ড ২০ ডিসেম্বর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share