বিবাহবার্ষিকীতে রোহিতের তৃতীয় ডাবল সেঞ্চুরি

pbumezcjedjfb
Vinkmag ad

ওয়ানডেতে ডাবল সেঞ্চুরিই হয়েছে আজকেরটিসহ সাতটি, তারমধ্যে রোহিত শর্মারই তিনটি। সোজা কথায় বলাই যায় ওয়ানডেতে ডাবল সেঞ্চুরি করা কে নিজের নিয়মের মধ্যেই নিয়ে আনার পথে রোহিত শর্মা।

 

pbumezcjedjfb

আজ চন্ডিগড়ে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ভারতীয় এই ওপেনার তুলে নেন ওয়ানডে ক্যারিয়ারে নিজের তৃতীয় ডাবল সেঞ্চুরি। লঙ্কান বোলারদের নাকানিচুবানি খাইয়ে মাত্র ১৫৩ বলে ১৩ চার ও ১২ ছয়ে ২০৮ রান করে অপিরাজিত থাকেন তিনি।

অধিনায়ক হিসেবে ওয়ানডেতে কোন ব্যাটসম্যানের প্রথম ডাবল সেঞ্চুরি এটি। তার এই দুর্দান্ত ডাবল সেঞ্চুরি ও ধাওয়ান-আয়ারের জোড়া ফিফটিতে ভারত পায় ৪ উইকেটে ৩৯২ রানের পাহাড়সম পুঁজি।

টস হেরে ব্যাট করতে নেমে ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ান তুলে ফেলেন ১১৫ রান, ৬৮ রান করে শিখর ধাওয়ান ফিরে গেলে নতুন ব্যাটসম্যান হিসেবে ক্রিজে আসা আয়ার কে নিয়ে ২১৩ রানের জুটি গড়েন রোহিত। ৩২৮ রানে ৮৮ রান করে আয়ার ফিরে গেলেও অন্যপাশে চলছিল রোহিত তান্ডব ।

আয়ারের ফিরে যাওয়ার পর ভারতের স্কোরবোর্ডে ওঠা ৬৪ রানের মধ্যে পান্ডে-ধোনি যোগ করেছেন মাত্র ১৫ রান, এতেই স্পষ্ট লঙ্কান বোলারদের কতটা অসহায় করে রেখেছিলেন রোহিত শর্মা। শ্রীলঙ্কান বোলারদের উপর যেনো সবসময়ই আক্রমণাত্মক থাকেন রোহিত, আজকেরটিসহ তিন ডাবল সেঞ্চুরির দুটোই শ্রীলঙ্কান বোলারদের শাসিয়ে করা।

আজকের দিনটা এমনিতেই স্পেশাল ছিল রোহিত শর্মা ও তার স্ত্রী রিতিকার জন্য। আজ যে তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী ছিলো কিন্তু ব্যাট হাতে স্ত্রীর জন্য এমন উপহার এনে দিবেন রোহিত নিজেওকি জানতেন? সৌভাগ্যক্রমে এমন স্পেশাল দিনে স্বামীর এমন দুর্দান্ত ইনিংস মাঠে বসেই দেখেছে রিতিকা, ডাবল সেঞ্চুরির পর আঙ্গুলের আংটিতে চুমু খেয়ে গ্যালারীতে স্ত্রীর দিকে উড়িয়ে রোহিতও যেনো বুঝিয়ে দিলেন এই নাও তোমার উপহার।

৯৭ ডেস্ক

Read Previous

ভারত-অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের পর বেশি টেস্ট খেলবে বাংলাদেশ

Read Next

রোহিত কৃতিত্বে মোহালিতে সিরিজে ফিরলো ভারত

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share