কিউইদের হয়ে অভিষেকের অপেক্ষায় অ্যাস্টেল, ফিরছেন ফার্গুসন

ff
Vinkmag ad

ওয়েস্ট ইন্ডিজের সাথে ঘরের মাঠে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষনা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। এই সিরিজের নিউজিল্যান্ডের হয়ে অভিষিক্ত হতে পারেন পেস বোলিং অলরাউন্ডার টড অ্যাস্টেল, দলে ফিরছেন পেসার লোকি ফার্গুসনও।

160106 AcesFirebirdsMB 017.jpg.hashed.fe31c1eb.desktop.story .inline

তরুণ ক্রিকেটারদের পরখ করার পাশাপাশি দলের শক্তিমাত্রা খুঁজতেই যেন উইন্ডিজের সাথে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তিন ম্যাচের এই সিরিজের প্রথমটাতে নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার টিম সাউদিকে রাখলেও দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে থাকছেন না এই দুই সিনিয়র ক্রিকেটার, তাদের পরিবর্তে বাকি দুই ম্যাচের জন্য রাখা হয়েছে ব্রুম ও স্যান্টনারকে।

দলের নিয়মিত স্পিনার ইশ সোধির পরিবর্তে বোলিং অলরাউন্ডার টড অ্যাস্টেল জাইগা পেয়েছেন দলে। একদিনের ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা টড ব্লাকক্যাপসদের হয়ে ২টা টেস্ট ও ২টা টি-টোয়েন্টি খেলেছেন ইতিমধ্যে। দলে ফিরছেন ফার্গুসনও, ২৬ বছর বয়সি এই পেসার কিউইদের জার্সি গায়ে খেলেছেন ৭টা ওয়ানডে।

হ্যামিস্টিং ইনজুরির কারণে দলে নেই ওপেনার মার্টিন গাপটিল, তার পরিবর্তে দলে ওপেন করবেন জর্জ ওয়ার্কার। ‌উলিয়ামসনের পরিবর্তে শেষ দুটি ম্যাচে কিউইদের হয়ে টস করতে নামবেন টম ল্যাথাম। এর আগে আয়ারল্যান্ড সফরে দলকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা আছে ল্যাথামের। আগামী ২০ ডিসেম্বর ওহানগারিতে প্রথম ওয়ানডেতে দিয়ে শুরু হয়ে তিন ম্যাচের এই সিরিজ।

নিউজিল্যান্ড ওডিআই দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সাউদি (শুধু প্রথম ওয়ানডে খেলবে দু’জন), টড অ্যাস্টেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম লাথাম, অ্যাডাম মিলনে, কলিন মুনরো, হেনরি নিকোলস, রস টেইলর, জর্জ ওয়ার্কার।

নিল ব্রুম ও মিচেল স্যান্টনার (দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডের জন্য)

৯৭ ডেস্ক

Read Previous

রিয়াদকে ডেপুটি হিসাবে পেয়ে খুশি সাকিব

Read Next

গেইল ঝড়ে ঢাকাকে উড়িয়ে শিরোপা রংপুর রাইডার্সের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share