সকালে রাভাল. বিকেলে গ্যাব্রিয়েল

match report 2
Vinkmag ad

অনেক চড়াই-উৎড়াইয়ের মধ্যে দিয়েই যেতে হচ্ছে উইন্ডিজ ক্রিকেটকে। এর ভিতর আবার নিউজিল্যান্ডের মাটিতে ওদের সাথে দুই ম্যাচ টেস্টের প্রথমটাতে ইনিংস ও ৬৭ রানে হারের পর দ্বিতীয় ম্যাচে নিষেধাজ্ঞার জন্য নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারকে ছাড়াই মাঠে নেমে সকালে রাভালের ব্যাটিংয়ের পর বিকেলে গ্যাব্রিয়েলের বোলিংয়ে সমতাতেই প্রথম দিন শেষ করেছে দু’দল।

270731

হ্যামিল্টনের সেডন পার্কে টসে জিতে নিউজিল্যান্ডকে আগে ব্যাটিং করার আমন্ত্রণ জানান উইন্ডিজের ভারপ্রাপ্ত অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট। ব্যাটিংয়ে নেমে কিউইদের হয়ে দারুণ শুরু এনে দেন স্বাগতিকদের দুই ওপেনার জিৎ রাভাল ও টম লাথাম। ব্যক্তিগত ২২ রানে লাথাম কামিন্সের বলে আউট হওয়ার আগে দু’জনে মিলে গড়েন ৬৫ রানের জুটি।

এরপর ক্রিজে আসেন কেন উইলিয়ামসন, নিজের ৪৩ রান করার সাথে রাভালের সাথে ৮৯ রান যোগ করেন তিনি। উইলিয়ামসন আউট হলে পরবর্তী ৩৫ রানের মধ্যে রাভালসহ দ্রুত ৪ উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে নিউজিল্যান্ড। এরপর স্যান্টনার ও ডি গ্র্যান্ডহোমের ব্যাটে পরিস্থিতি সামাল দেই স্বাগতিকরা। এই দু’জন মিলে করেন গুরুত্বপূর্ণ ৭৬ রানে জুটি।

270713

১০ রানের ব্যবধানে সেট হয়ে যাওয়া স্যান্টনার ও গ্র‍্যান্ডহোমকে ফিরিয়ে ক্যারিবিয়ান শিবিরে স্বস্তি ফেরান পেসার শ্যানন গ্যাব্রিয়েল। ২৮৬/৭ রানে শেষ হয় প্রথম দিনের খেলা। ব্লান্ডেল ১২ ও ওয়েগনার ১ রানে অপরাজিত থেকে শুরু করবেন দ্বিতীয় দিনের খেলা।

সংক্ষিপ্ত স্কোরঃ

নিউজিল্যান্ডঃ ২৮৬/৭ (৮৭ ওভার) জিৎ রাভাল ৮৪, ডি গ্র্যান্ডহোম ৫৮, কেন উইলিয়ামসন ৪৩, স্যান্টনার ২৪, গ্যাব্রিয়েল ৩/৭৯, কামিন্স ২/৩৭

 

৯৭ প্রতিবেদক

Read Previous

গেইলের ছক্কার ৮০০

Read Next

বাংলাদেশকে আর দেওয়ার কিছু নেইঃ চন্দিকা হাতুরুসিংহে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share