উইকেটে সমস্যা দেখছেন না সুজন

featured photo1 1
Vinkmag ad

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের উইকেটের মান নিয়ে প্রশ্ন উঠেছে বারবার। ফ্র্যাঞ্চাইজি দলগুলোর অধিনায়কেরা বেশ কয়েকবার আপত্তিও জানিয়েছেন বাইশ গজের পিচটা নিয়ে। তবে, ঢাকা ডায়নামাইটস কোচ খালেদ মাহমুদ সুজন উইকেটে দেখছেন না কোন সমস্যা।  

Sujon 2

রংপুর কাপ্তান মাশরাফি বিন মর্তুজা উইকেটের গ্রহণযোগ্যতা নিয়ে তুলেছিলেন প্রশ্ন। কুমিল্লার অধিনায়ক তামিম ইকবাল তো সরাসরিই বলেছেন উইকেটটা ‘জঘন্য’। উইকেট নিয়ে অভিযোগ তুলেছেন ব্র্যান্ডন ম্যাককালামও। এত এত অভিযোগের ভিড়ে সুজন ছিলেন ব্যতিক্রম। দায়টা সুজন দিয়েছেন ব্যাটসম্যানদের ঘাড়েই।

“উইকেট তৈরি করা কিউরেটরের কাজ। সে তার সেরাটা দিচ্ছে উইকেট তৈরি করতে। আমি বলব যে কালকে আমাদের শুরুটা ভাল হয়নি। কিন্তু সাকিব যেভাবে ব্যাট করেছে, তাতে উইকেটকে আমি দোষ দেব না। আমরা ভাল ব্যাট করতে পারিনি। বাজে শট খেলেছি।”

উইকেটে সমস্যা খুঁজে না পেলেও একটু অস্বাভাবিক আচরণ যে করছে সেটা মেনে নিতে কোন আপত্তি নেই সুজনের। সাবেক এই বাংলাদেশ অধিনায়ক অবশ্য সেটাকে বড় সমস্যা ভাবতে নারাজ।

“সুনিল নারাইনের আউটে আচমকা বাউন্স ছিল হয়ত, লুইস হিট উইকেট হল। ওদের ইনিংসেও একটা বল নিচু হলো। এরকম দুই একটা সব সময় হয়। উইকেটে এমন কোনো জুজু ছিল না। উইকেট খুব খারাপ বলব না আমি।’

উইকেটে যেন দলগুলো স্বস্তি খুঁজে পায়, মাঠের খেলাটা যেন খুঁজে পায় প্রাণ, সেটি মনে করিয়ে দিতে ভুললেন না এই বোর্ড পরিচালক।

“আমরা চাই যে ভাল উইকেটে খেলা হোক। ফ্ল্যাট উইকেটে খেলা হোক, যেখানে দুদলই স্বস্তি পাবে। আমরা আরও ভালো উইকেট ও ভাল একটা খেলা আশা করছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

কাপ্তান সাকিবে ঢাকা থাকলো দুইয়েই

Read Next

তিন ফরম্যাটেই চূড়ায় ওঠার হাতছানি কোহলির

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share