নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন স্টোকস-হেলস

stock2
Vinkmag ad

24337555 948289981991226 1947319457 n

ওয়ানডে দলে ফিরতে চলেছেন ইংলিশদের সেরা অলরাউন্ডার বেন স্টোকস এবং তার সতীর্থ অ্যালেক্স হেলস। ব্রিটিশ গণমাধ্যম সূত্রে জানা গেছে, অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংলিশ দলে আসন্ন ওয়ানডে সিরিজে এই দুই তারকাকে দেখা যেতে পারে।

এর আগে ব্রিস্টলে মারামারির ঘটনায় জড়িত থাকার অভিযোগে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ স্কোয়াড থেকে ছিটকে পড়েছিলেন এ দুই ক্রিকেটার।

চলমান অ্যাশেজ সিরিজের দ্বিতীয় টেস্টের পরই ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড ঘোষণা করবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। তার আগে বোর্ডের একাধিক সূত্র থেকে জানানো হয়, স্টোকস আর হেলস দু’জনকেই স্কোয়াডে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বেন স্টোকসের উন্মত্ততার কথা অজানা নয় কারোরই। মাঠে ও মাঠের বাইরে সব সময় আলোচনার কেন্দ্রে থাকতে পছন্দ করেন এই ইংলিশ ক্রিকেটার। গত ২৪ সেপ্টেম্বর ব্রিস্টলের একটি নাইটক্লাবে মারামারির ঘটনায় অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছেন তিনি। কেবল স্টোকসই নন, এ ঘটনায় জড়িত থাকার অপরাধে ওপেনার অ্যালেক্স হেলসও নিষিদ্ধ হয়েছেন। তাকে বাদ দেওয়া হয় অ্যাশেজের ইংলিশ দল থেকে।

এমনিতে বাঁধনহারা উদযাপন করা নিয়ে বিতর্ক তৈরির নজির আছে ইংলিশদের। একবার অ্যাশেজেই পিচের মধ্যে মুত্র বিসর্জন করে বিতর্ক তৈরি করেছিল ইংল্যান্ড ক্রিকেট দল।

 

৯৭ ডেস্ক

Read Previous

দিবারাত্রির অ্যাশেজ টেস্টের তৃতীয় দিন অজিদের

Read Next

কুমিল্লাকে হারিয়ে কোয়ালিফাইয়ের আশা বাঁচিয়ে রাখলো খুলনা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share