পূর্ণশক্তির উইন্ডিজ দল পাকিস্তান যাচ্ছে আগামী বছর

featured photo1 1 69

ওয়েষ্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে তারা আগামী বছরের মার্চ মাসে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান যাচ্ছে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজাম শেঠি। সিরিজের সবগুলো ম্যাচ লাহোরে মার্চের ২৯, ৩১ ও এপ্রিলের ১ তারিখ অনুষ্ঠিত হবে।

pakistan vs west indies এর ছবি ফলাফল

অনিশ্চিত আবহাওয়ার জন্যই এই নভেম্বরে শুরু হতে যাওয়া সিরিজটি পিছিয়ে আগামী বছরে নেওয়া হল জানালেন শেঠি,” সিরিজটি এ নভেম্বরেই হওয়ার কথা ছিল কিন্তু অনিশ্চিত আবহাওয়ার ঝুঁকি নিতে চাইনি তাই পিছিয়ে নেওয়া হল সিরিজটি।”

শেঠি আরও জানান ক্রিকেট ওয়েষ্ট ইন্ডিজের সাথে তারা চুক্তিতে গেছেন যে আগামী পাঁচ বছর তারা একে অপরের সাথে পাকিস্তান ও যুক্তরাষ্ট্রে খেলবে।

“আমরা একটা চুক্তি সাক্ষর করেছি যে আমরা আগামী পাঁচ বছর একে অপরের সাথে পাকিস্তানে এবং যুক্তরাষ্ট্রে খেলবো, এছাড়া ২০১৮ তে তারা তাদের পূর্ণ শক্তির দলই পাঠাবে। আগামী বছরের ২৯, ৩১ মার্চ ও ১ এপ্রিল লাহোরব তিন ম্যাচ টি২০ সিরিজ খেলবে।”

একটা লম্বা বিরতির পর গত দুইমাসে দারুণ সফলভাবে পাকিস্তান ক্রিকেট বোর্ড দুটি আন্তর্জাতিক ইভেন্ট আয়োজন করেছে, যেখানে পাকিস্তানের বিপক্ষে বিশ্ব একাদশ ও শ্রীলঙ্কা টি২০ ম্যাচ খেলেছে লাহোরে। আর এসব আয়োজনে পাকিস্তান ক্রিকেট বোর্ড অতিথিদের দিয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ও স্টেডিয়াম এলাকায় রেখেছিল কড়া নজরদারি যা বিশ্বক্রিকেটের দর্শকদের আশ্বস্ত করছে পাকিস্তান এখন ক্রিকেট খেলতে যাওয়ার জন্য নিরাপদ।

২০০৯ সালে গাদ্দাফি স্টেডিয়ামে শ্রীলঙ্কা দলের বাসে স*ন্ত্রা*সী হা*ম*লার পর থেকেই দীর্ঘদিন বড় কোন দল পাকিস্তান সফরে যেতে রাজি হয়নি। গত পিএসএলের ফাইনাল আয়োজনের মধ্য দিয়েও পাকিস্তান জানান দেওয়ার চেষ্টা করে আসছে তারা প্রস্তুত।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিসিবির চাওয়া উপমহাদেশের কোচ

Read Next

আফ্রিদি ঝলকে সিলেটকে উড়িয়ে দিল ঢাকা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share