ইনজুরির আশঙ্কায় মঈন-ফিন

featured photo1 1
Vinkmag ad

অ্যাশেজ শুরুর আগে প্রস্তুতিতে ব্যস্ত ছিল ইংল্যান্ড। অনুশীলনের সময় অস্বস্তিতে থাকায় মঈন আলী ও স্টিভেন ফিনকে শুক্রবার বিকেলে পার্থে স্ক্যান করানো হবে। ফলস্বরূপ আসন্ন প্রস্তুতি ম্যাচে সম্ভবত মাঠে নামবেন না এই দুই ইংলিশ তারকা। 

moeen Fin

নেটে ব্যাটিং করার সময় বাম হাঁটুতে আঘাত পান ফিন। এরপর আর অনুশীলন করতে পারেননি। তবে মঈনের ইনজুরি ইংল্যান্ডের জন্য বেশি ধাক্কা বলে অনুমান করা হচ্ছে। বাম দিকে ব্যথা অনুভব করায় আর অনুশীলনে অংশ নেননি তিনি।

আগে থেকেই বেন স্টোকস দলে নেই। আরেক অলরাউন্ডার মঈনের ইনজুরি হলে  বিপদেই পড়তে হতে পারে ইংল্যান্ডকে। তবে সিরিজ শুরু হতে এখনও তিন সপ্তাহের বেশি সময় আছে। তাই ফিন ও মঈনের ফিরে আসার ব্যাপারে আশাবাদী টিম ম্যানেজমেন্ট।

ইংল্যান্ডের অ্যাশেজ দলে একমাত্র স্পিনার মেসন ক্রেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুটি টি-টোয়েন্টিতে প্রতিভার স্বাক্ষর রাখেন এই ২০ বছর বয়সী লেগ স্পিনার। অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক সিরিজে অভিষেক হতে পারে ক্রেনের।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। আর কোন খেলোয়াড় যাতে ইনজুরিতে না পড়ে সেদিকে সতর্কতা অবলম্বন করছে ইংলিশ টিম ম্যানেজমেন্ট। আর এই সতর্কতার অংশ হিসেবেই ফিন ও মঈনকে স্ক্যান করানো হবে বলে জানা গেছে।

৯৭ ডেস্ক

Read Previous

সেই খুলনা, এই খুলনা

Read Next

সেরা করদাতা তামিম ইকবাল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share