কোহলির ছুটি মেলেনি

featured photo1 1 130
Vinkmag ad

টানা ক্রিকেটের ক্লান্তি ঘোচাতে বিশ্রাম চেয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটি চেয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। কোহলির এই ছুটি মঞ্জুর হলে আগামী ডিসেম্বরে শ্রীলঙ্কা সফরে থাকবেন না তিনি। কিন্তু কোহলির এই আবেদন মঞ্জুর করেনি বোর্ড।

virat kohli এর ছবি ফলাফল

ভারত ক্রিকেট দলের প্রধান নির্বাচক এমকেএস প্রসাদ কোহলির ছুটির বিষয়টি নিয়ে আজ (সোমবার) মুখোমুখি হয়েছিলেন গণমাধ্যমের। কোহলির দাবীকে সম্মান জানিয়ে তিনি কথা বলেছেন সাংবাদিকদের সাথে।

‘আমরা কোহলির আবেদনকে সম্মান জানাই। কোহলির বিশ্রাম নেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। দলের ক্যাপ্টেন হিসেবে তাকে টেস্ট সিরিজটা খেলতে হবে। এরপরই তার ছুটির ব্যাপারটি নিয়ে আলোচনা করা হবে। বোর্ড মনে করলে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষেই তার আবেদন মঞ্জুর করা হবে।’

ভারতীয় ক্রিকেটের টানা সূচিতে বিরক্তি কোহলি। এতে বিশ্রামের সুযোগ পাচ্ছেন না দলের বেশিরভাগ ক্রিকেটার।

কোহলি জানান, ‘পরের বছরে দু’টি গুরুত্বপূর্ণ সফর রয়েছে। সেটি মাথায় রেখে বেশ কিছু ব্যাটসম্যানকে বিশ্রাম দেওয়া প্রয়োজন। নিউজিল্যান্ডকেই দেখুন, চ্যাম্পিয়নস ট্রফির পর তারা কোনো ম্যাচ খেলেনি। এটা খুবই দরকার। বড় টুর্নামেন্টে ভালো পারফর্ম করতে গেলে ক্রিকেটারদের পর্যাপ্ত বিশ্রামের প্রয়োজন রয়েছে। ফর্মের চূড়ায় পৌঁছাতে সময় লাগে। আমরা ক্লান্ত ক্রিকেটারদের চাই না। বেশ কিছু ব্যাটসম্যানকেও বিশ্রাম দিতে হবে।’

ইতোমধ্যেই শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ভারত। এমনকি দুই টেস্টেই অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে কোহলিকে।

তাছাড়া আগামী বছর জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে ৩টি টেস্ট, ৬টি ওয়ানডে এবং তিনটি টি-২০ ম্যাচ খেলবে ভারত। প্রোটিয়া সফর শেষে রয়েছে ইংল্যান্ড সফর। সেখানে তিনটি টি-২০, তিনটি ওয়ানডে এবং পাঁচটি টেস্ট খেলবে ভারত।

 

৯৭ প্রতিবেদক

Read Previous

দুই দেশের সাথে দুই সিরিজের দল ঘোষণা ভারতের

Read Next

বড় জয়ে লঙ্কানদের ধবলধোলাই করলো পাকিস্তান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share