পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে লঙ্কান অধিনায়ক পেরেরা

featured photo1 1 121
Vinkmag ad

অলরাউন্ডার থিসারা পেরেরাকে অধিনায়ক করে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচে সিরিজের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। নিয়মিত অধিনায়ক উপুল থারাঙ্গাসহ পুরো সিরিজে বসিয়ে রাখা হচ্ছে লাসিথ মালিঙ্গা, দীনেশ চান্ডিমালকে। বাদ পড়েছেন কুশল পেরেরাও।

perera e1508585523600

পাকিস্তানে যেতে রাজি না হলে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জায়গা হারাবেন ক্রিকেটাররা। এমনটা আগেই জানিয়েছিল এসএলসি। নিয়মিত অধিনায়কসহ আরও কিছু অভিজ্ঞ ক্রিকেটাররা তাদের অবস্থানে অনড় থাকলে তাদের বাদ রেখেই স্কোয়াড দেয় দেশটির ক্রিকেট বোর্ড।

থারাঙ্গা আগেই জানিয়েছেন শেষ টি-টোয়েন্টির জন্য লাহোরে যাচ্ছেন না তিনি। তাই তাকে স্কোয়াডে রাখা হয়নি। মালিঙ্গা অবশ্য ক্রীড়া মন্ত্রণালয়ের কাছে আবুধাবি ও লাহোরের জন্য আলাদা দল গঠনের প্রস্তাব দিয়েছিলেন। সেই প্রস্তাবও প্রত্যাখ্যান হয়ে স্কোয়াডের বাইরে এই ডানহাতি তারকা পেসার।

কুশল পেরেরা গত জুনে চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছিলেন। তিনি ফিরে আসার চেষ্টায় থাকলেও ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হয়ে বাদ পড়েছেন। পাশাপাশি চান্ডিমালকেও রাখা হয়নি পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে।

এই সিরিজটি হয়তো সাইডবেঞ্চে থাকা খেলোয়াড়দের নিজেদের প্রমাণের বড় একটি সুযোগ হয়ে উঠতে পারে। বলা হচ্ছে, দীর্ঘ আন্তর্জাতিক ক্যারিয়ার সমৃদ্ধ ক্রিকেটারদের চেয়ে জাতীয় দলে কম সুযোগ পাওয়ারাই লাহোর সফর করতে বেশি আগ্রহী।

আগামী ২৬ ও ২৭ অক্টোবর আবুধাবিতে সিরিজের প্রথম দুটি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। এরপর ২৯ অক্টোবর লাহোরে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড:

থিসারা পেরেরা, দিলশান মুনাবেরা, ধানুশকা গুনাথিলাকা, সাদিরা, আশান প্রিয়ানজান, মাহেলা উদয়াত্তে, দাসুন শানাকা, শচীথ পাথিরানা, ভিকুম সঞ্জয়া, লাহিরু গামাগে, সেকুগে প্রসন্ন, বিশ্ব ফার্নান্দো, ইসুরু উদানা, জেফ্রি ভ্যান্ডার্সে, চতুরাঙ্গা ডি সিলভা এবং মিনোদ ভানুকা।

৯৭ ডেস্ক

Read Previous

আমিরের প্রিয় ব্যাটসম্যান কোহলি

Read Next

শুরুতেই বিপিএল পাবেনা তামিম-মুস্তাফিজকে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share